ফিরোজপুর: হেরোইন সহ চার অনুপ্রবেশকারীকে গুলি করে হত্যা করল বিএসএফ। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে ভারত-পাক সীমান্তের কাছে ফিরোজপুর জেলায়। বিএসএফের ডিআইজি আর কে থাপা জানিয়েছেন, বিএসএফ জওয়ানের গুলিতে নিহত চার অনুপ্রবেশকারীর মধ্যে দু’জন পাকিস্তানের নাগরিক ছিল। এদের কাছ থেকে ১০ কেজি হেরোইন এবং আগ্নেয়াস্ত্র পাওয়া গিয়েছে।

বিএসএফ সূত্রে জানা গিয়েছে, এদিন ভোর ৪টে ৪০মিনিট নাগাদ পঞ্জাবের ফিরোজপুর সেক্টরের মেহন্দিপুর গ্রামে ভারত-পাক সীমান্তের কাছে পাঁচ যুবককে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখেন বিএসএফের জওয়ানেরা। ঝুঁকি এড়াতে বিএসএফের ১৯১ ব্যাটেলিয়নের জওয়ানেরা সঙ্গে সঙ্গে ওই যুবকদের লক্ষ্য করে গুলি চালায়। চারজনের মৃত্যু হয় এবং একজন পাকিস্তানের দিকে পালিয়ে গিয়েছে বলে থাপা জানান। তিনি বলেন, নিহত চার যুবকের মধ্যে দু’জন ভারতের এবং দু’জন পাকিস্তানের নাগরিক ছিল। এদের কাছ থেকে ১০ কেজি হেরোইন, দুটি পিস্তল এবং একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

 

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.