মুম্বই- সিবিআই জানিয়েছে এখনো চলছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত। পাশাপাশি মাদক যোগ থাকায় ঘটনার তদন্ত করছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। আর এর মধ্যেই এই ঘটনায় নাম জড়ালো অভিনেতা অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস এর।

গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিলাওসকে গ্রেফতার করেছে এনসিবি। এনসিবি তরফ থেকে জানানো হয়েছে যে সুশান্তের মামলায় গ্রেফতার হওয়া মাদক পাচারকারীর সঙ্গে যোগাযোগ ছিল অ্যাগিসিলাওসের। অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলার ভাই দক্ষিণ আফ্রিকার নাগরিক।

এই মাদক যোগ এর জন্যই এনসিবি গ্রেফতার করেছিল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তী কে। তাদের সঙ্গে সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং হাউস স্টাফ দীপেশ সাওয়ান্তকেও গ্রেফতার করেছিল এনসিবি। ২৮ দিন জেল বন্দি ছিলেন রিয়া চক্রবর্তী।

কিছুদিন আগে বম্বে হাইকোর্টের তিনি জামিন পান। এছাড়াও বলিউডের অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত কে এনসিবি জিজ্ঞাসাবাদ করে এই মাদক কান্দে।

ধর্ম প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রডিউসার ক্ষিতিজ রবি প্রসাদকে এনসিবি গ্রেফতার করে। প্রসঙ্গত গত ১৪ জুন বান্দ্রা ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। এই ঘটনায় মাদক যোগ উঠে এসেছে।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I