নিউজ ডেস্ক, কলকাতা: ফের হামলার শিকার বাবুল সুপ্রিয়। চতর্থ দফায় আসানসোলে ভোটের দিন তাঁর গাড়িটে হামলা হয়েছিল। এবার ষষ্ঠ দফা ভোটের দিন ফের হামলা বাবুল সুপ্রিয়’র কনভয়ে।

রবিবার উত্তর ২৪ পরগণায় ভোট প্রচারে এসেছিলেন আসানসোলের বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। সেখান থেকে ফেরার সময় কদম্বগাছিতে এই হামলা হয় বলে অভিযোগ বাবুলের। তাঁর রক্ষীর গাড়িতে হামলা চালায় কিছু দুষ্কৃতী।

গাড়ির সামনের কাঁচ ভেঙে দেওয়া হয়েছে। সেই ছবি সংবাদমাধ্যমে প্রকাশ্যে এসেছে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, একটি লোক তাঁকেও এসে ঘুসি মেরেছে। তবে রাস্তার ঝামেলা রাস্তাতেই মেটাতে চান তিনি। কোনও এফআইআর করতে চান না। স্বাভাবিকভাবেই বিরোধীদের দিকে আঙুল তুলেছেন তিনি।

যদিও রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক অভিযোগের আঙুল তোলের বিজেপিরই বিরুদ্ধে। তাঁর দাবি, বিজেপির মধ্যেই কিছু লোকজন বাবুলের মত নেতাদের চাইছে না। তাঁর অভিযোগ, বসিরহাটের বিজেপি প্রার্থী সায়ন্তনের বিরুদ্ধেও ক্ষোভ রয়েছে বিজেপির অন্দরে।

চতুর্থ দফায় আসানসোলের নির্বাচনের দিন আসানসোলের বারাবনিতে হালা হয় বাবুলের গাড়িতে। ভেঙে দেওয়া হয় গাড়ির কাঁচ। অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

সেদিন সকালে বাবুলের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূলকর্মীরা। প্রতিবাদ জানাতে গেলেই শুরু হয় হাতাহাতি, গণ্ডগোল। অভিযোগ, গাড়িতে ভাঙচুর করতে শুরু করে তৃণমূলকর্মীরা।

বুথে ঢুকতে গেলে বাধা দেওয়া হয় বাবুল সুপ্রিয়কে। সেখানেও তৃণমূল এজেন্টের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি।