কলকাতা: করোনা আক্রান্ত হলেন রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী। তাঁর শরীরে মৃদু করোনা উপসর্গ রয়েছে বলে জানা গিয়েছে। আপাতত বাড়িতেই রয়েছেন তিনি।

জানা গিয়েছে, শুভেন্দু বাবুর মা গায়ত্রী অধিকারীর শরীরেও ধরা পড়েছে করোনা সংক্রমণ। তাঁকে বৃহস্পতিবার রাতেই অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে প্রথমে অ্যান্টিজেন টেস্ট করা হয় শুভেন্দু অধিকারীর। সেখানে রিপোর্ট পজিটিভ এলে, সোয়াব টেস্ট করা হয় মন্ত্রীর। সেখানেও দেখা যায় রিপোর্ট পজিটিভ।

সূত্র মারফৎ খবর, শুক্রবার আর একবার চিকিৎসকদের সঙ্গে কথা বলতে পারেন শুভেন্দু অধিকারী। এরপর চিকিৎসকেরা যা বলবেন সেই মতো চলবেন তিনি।

আরও পড়ুন – ভারত বনধ: কৃষি বিলের বিরুদ্ধে আজই রাস্তায় নামছে কৃষকেরা

উল্লেখ্য, করোনার মধ্যেও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন পরিবহন মন্ত্রী। যখন পরিযায়ী শ্রমিকেরা রাজ্যে ফিরছিলেন তখন তাঁদেরকে যেমন নিজ জেলায় পৌঁছে দিয়েছেন, আবার তেমনই লকডাউনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভাবী মানুষদের উদ্দেশ্যেও। তবে করোনা সংক্রমণের ব্যাপারে সতর্ক ছিলেন মন্ত্রী। মেনে চলেছেন প্রয়োজনীয় সামাজিক দূরত্বও।

একটি সূত্র বলছে, এর আগে পরিবহণ মন্ত্রীর ভাইপো করোনা আক্রান্ত হন। তারপরে ভাইরাসের কবলে পড়েন তাঁর দাদা। এবার আক্রান্ত হলেন শুভেন্দু অধিকারী নিজে ও তাঁর মা। কিছুদিন আগেই তাঁর মা-এর একটি অপারেশন হয়, এরপর সুস্থ হয়ে বাড়ি ফিরতেই কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।