জম্মু কাশ্মীর: ফের এনকাউন্টার জম্মু কাশ্মীরে। বাহিনীর সঙ্গে চলা এনকাউন্টারে খতম করা হল ৪ জঙ্গিকে। চারিদিক থেকে ঘিরে ধরা হয়েছে আরও ৩ জনকে। এখনও জারি গুলির লড়াই।

জম্মু কাশ্মীরের কুলগামের গুড্ডার এলাকায় বাহিনীর সঙ্গে এনকাউন্টারে খতম হয় চার জঙ্গি। সিআরপিএফ ও পুলিশের যৌথ বাহিনীর সঙ্গে জঙ্গিদের এই এনকাউন্টার হয়।

তবে সূত্রের পাওয়া খবর অনুযায়ী কুলগামের লোয়ারমুন্ডা এলাকায় ৩ জঙ্গিকে ফাঁদে ফেলেছে বাহিনী। তবে উভয়পক্ষের মধ্যে এখনও গুলির লড়াই চলছে।

উল্লেখ্য, এর আগে শনিবারও সাতসকালে পুলওয়ামা জেলার অবন্তীপোরার গোরিপোরা এলাকায় বাহিনীর সঙ্গে জঙ্গিদের এনকাউন্টার শুরু হয়।সেনার গুলিতে খতম হয় মোট ২ জন জঙ্গি। সেনা ও জম্মু কাশ্মীর পুলিশ একযোগে এই অপারেশনে নেমেছিল।

বুধবারেও মলহুরা এলাকায় ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়েছিল। গোপনসূত্রে জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়ে যৌথ অভিযান চালায় জম্মু-কাশ্মীর পুলিশ, ৫৫ রাষ্ট্রীয় পুলিশ এবং কেন্দ্রীয় পুলিশ বাহিনী। সেখানেই সেনাদের উদ্দেশ্যে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।

অপারেশন চলাকালীন সেনার হাতে নিকেশ হয় ৪ জঙ্গি। সাতসকালে বাহিনীর সঙ্গে লড়াইয়ে ওই দুই জঙ্গিকে খতম করা হয়। এরপরেই একটু বেলা বাড়তেই খতম করা হয় আরও দুই জঙ্গিকে।

Proshno Onek II First Episode II Kolorob TV