মুম্বই: সুশান্তের মৃত্যুর পর থেকেই মাদকযোগ ঘিরে সরগরম রয়েছে বলিউড। সামনে আসছে একের পর এক তারকার নাম। এবার মাদক কাণ্ডে যোগ হল বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং-এর নাম। সূত্রের খবর, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হয়েছেন ভারতী সিং।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’র তরফে জানানো হয়েছে, ভারতীর বাড়ি থেকে মোট ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে। একই সঙ্গে এনসিবি-র দাবি জেরায় মাদক সেবনের অভিযোগ স্বীকার করেছেন ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়া।

আরও পড়ুন – উপজাতি বনধে পুলিশের গুলিতে মৃত্যু, ত্রিপুরা সরকারের ম্যাজিস্ট্রেট তদন্ত

উল্লেখ্য, সংবাদ সংস্থা PTI-সূত্রে খবর, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময়েই নাম প্রকাশ্যে আসে কতুক অভিনেত্রী ভারতী সিং ও তাঁর স্বামীর নাম। এরপরেই শনিবার তাঁদের বাড়িতে হানা দেয় এনসিবি সেখানে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয় তাঁদেরকে। জানা গিয়েছে, প্রায় সাড়ে তিন ঘন্টা জিজ্ঞাসাবাদের পর শনিবার গ্রেফতার করা হয় ভারতীকে।

এনসিবি সূত্রে খবর আগামিকাল ভারতীকে আদালতে তোলা হবে। তবে তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়াকে গ্রেফতার করা হয়েছে কিনা সে সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

প্রসঙ্গত, বলিউডের প্রতিভাবান তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই বলিউডের সঙ্গে মাদক যোগ ঘিরে সরগরম হয়ে ওঠে দেশ। মাদকযোগ কিছুদিন আগেই অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। এমনকি কিছুদিন আগে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুলপ্রীত সিংকেও জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি আধিকারিকরা।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।