মুম্বই: এবার করোনা আক্রান্ত হলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর কন্যা আরাধ্যা। শনিবার অভিনেতা অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের শরীরে মেলে কোভিড ১৯। গতকাল যদিও জানা গিয়েছিল যে ঐশ্বর্যের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী রবিবার ঐশ্বর্য এবং আরাধ্যার রিপোর্টও পজিটিভ আসে।

শনিবার করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেন বিগবি।সঙ্গে তিনি বলেন গত ১০ দিনে তাঁর সংস্পর্শে যারা যারা এসেছেন তাঁরা যেন করোনা পরীক্ষা করেন। অভিষেকও নিজেই জানান করোনা আক্রান্ত হওয়ার কথা। তিনি জানিয়েছেন তাঁদের দুজনেরই সামান্যতম উপসর্গ রয়েছে। সকলকে বিষয়টি নিয়ে শান্ত থাকার আবেদন করেছেন তিনি।

অমিতাভ এবং অভিষেক দুজনেই এই মুহূর্তে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। ইতিমধ্যেই তাঁদের বাড়ি জলসাকে কনটেইনমেন্ট এরিয়া হিসেবে চিহ্নিত করা হয়েছে বিএমসির পক্ষ থেকে। গোটা বাড়িটা কেও সিল করা হয়েছে বলে জানা যাচ্ছে।

এদিকে বিগবি এবং তাঁর ছেলে অভিষেকের করণা আক্রান্ত হওয়ার খবর উদ্বিগ্ন করেছে তাদের ভক্ত এবং নেটিজেনদের। তাই সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের আরোগ্য কামনায় নানা রকম পোস্ট করছেন অনুরাগীরা। তবে এবার বাড়ির খুদে আরাধ্যা এবং ঐশ্বর্যার শারীরিক অবস্থা শুনে ও চিন্তিত মানুষ।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ