কাশ্মীর: শুক্রবার সাতসকালে কাশ্মীরের সোপিয়ান জেলার দারিও কীগান গ্রামে শুরু এনকাউন্টার। আপাতত খবর অনুযায়ী, বাহিনীর গুলিতে ন্রিত্যু হয়েছে কমপক্ষে ১ জঙ্গির।

এক সেনা অধিকর্তা জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে, সিআরপিএফ ও আর্মির দুটি দল যৌথ ভাবে সার্চিং অপারেশন শুরু করে। জঙ্গিদের আস্তানার কাছে পৌঁছাতেই গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা।

পালটা জবাব দেয় বাহিনীও। খবর অনুযায়ী, বাহিনীর ছোঁড়া গুলিতে নিকেশ হয়েছে এক জঙ্গি। ওই এলাকায় এখনও ২-৩ জঙ্গি আটকে রয়েছে বলে অনুমান করা যাচ্ছে।

তবে এখনও এনকাউন্টার চলছে…(বিস্তারিত আসছে)

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।