স্টাফ রিপোর্টার,বারাকপুর: গভীর রাতে এক তৃণমূল কর্মীর বাড়ি লক্ষ করে বোমাবাজির ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল এলাকায়। মঙ্গলবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, উত্তর ২৪ পরগনা জেলার হালিশহরে। আক্রান্ত তৃণমূল কর্মীদের নাম গোবিন্দ সাহা এবং মৌসুমী সাহা ।

এই ঘটনায় আক্রান্ত তৃণমূল কর্মীর পরিবারের সদস্যদের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। হালিশহর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে। ওই বাড়ির গৃহকর্তী মৌসুমী সাহার অভিযোগ, “আমরা রাতে ঘুমাচ্ছিলাম, তখন রাত ১টা বাজে। হঠাৎ শুনি পরপর দুটো বোমা পড়ল আমাদের বাড়ির দেওয়ালে। সঙ্গে সঙ্গে বাইরে বেরিয়ে এসে দেখি, দুষ্কৃতীরা পালিয়ে যাচ্ছে। চারদিকে ধোঁয়ায় ভরে যাচ্ছে। অনেকদিন ধরেই আমাদের উপর টার্গেট করেছে বিজেপি। আমরা পুরো বিষয়টি স্থানীয় কাউন্সিলরকে জানিয়েছি ।”

এদিকে ঘটনার খবর পেয়ে সাহা বাড়িতে ছুটে আসেন, হালিশহর পুরসভার স্থানীয় তৃণমূল কাউন্সিলর কল্পনা বিশ্বাস । তিনি বলেন, “বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। আমরা বীজপুর থানার পুলিশের কাছে এই বিষয়ে অভিযোগ জানিয়েছি। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি করছি।”

যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন, হালিশহরের বিজেপি নেতা তথা হালিশহর পুরসভার প্রাক্তন উপ পুরপ্রধান রাজা দত্ত। তিনি বলেন, “বিজেপিকে মিথ্যা বদনাম দিতেই আমাদের নামে ওরা অভিযোগ করছে। এটা সম্পূর্ণ তৃণমূলের গোষ্ঠী কোন্দল।”

যদিও বীজপুর থানার পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে। তবে, এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। এদিকে ঘটনার জেরে হালিশহর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে তৃণমূল ও বিজেপির মধ্যে রাজনৈতিক চাপানউতর শুরু হয়েছে।