মুম্বই: শুধু উৎসবের মরশুম নয়, বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ছাড় দিয়ে থাকে ভারতের বিমান সংস্থাগুলি। এবার একটি আকর্ষণীয় অফার দিতে চলেছে গো-এয়ার। মাত্র তিনদিন থাকবে অফারটি। তার মধ্যেই টিকিট বুক করে ফেলতে হবে।

৫ ডিসেম্বর, বুধবার থেকে শুরু হচ্ছে সেই অফার। চলবে ৭ তারিখ শুক্রবার পর্যন্ত। ২০১৯-এর ১ জুলাই থেকে ১৫ সেপ্টেম্বরের মধ্যে ভ্রমণ করার জন্য মাত্র ১০৯৯ টাকায় টিকিট দিচ্ছে ওই সংস্থা। এছাড়া ১২৯৯ টাকায় পাওয়া যাচ্ছে আরও টিকিট, যাতে ভ্রমণ করা যাবে ৭ জানুয়ারি থেকে ৩১ মার্চের মধ্যে।

আমেদাবাদ থেকে মুম্বই, হায়দরাবাদ, পুনে ও দিল্লির টিকিটের দাম শুরু হচ্ছে ১৩৯৯ টাকা থেকে। বেঙ্গালুরু থেকে পুনে, মুম্বই ও লখনউ যাওয়ার টিকিট শুরু হচ্ছে ১৫৯৯ টাকা থেকে।

এদিকে, মুম্বই থেকে দিল্লি-আমেদাবাদের টিকিটের দাম পড়বে ১৩৯৯ টাকা। কলকাতা থেকে মুম্বই, পাটনা, হায়দরাবাদ যাওয়ার টিকিটের দাম শুরু ১৩৯৯ টাকা থেকে। দিল্লি থেকে বাগডোগরা, পাটনা ও লে যাওয়ার টিকিট মিলছে ১৩৯৯ টাকা থেকে। গোয়া থেকে মুম্বই ও আমেদাবাদ যাওয়ার টিকিটের দাম ১৪৯৯ টাকা।

গো-এয়ারের ওয়েবসাইট বা অ্যাপ থেকে বুক করা যাবে টিকিট।

মুম্বইয়ের সংস্থা গো এয়ার ভারতের ওয়াড়িয়া গ্রুপের অধীনে রয়েছে। বর্তমানে ২৩টি ডোমেস্টিক ও দুটি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বিমান চালায় এই সংস্থা। মোট ৪১টি এয়ারক্রাফট রয়েছে এই সংস্থায়।