কলকাতা: ফের জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত ও ঋত্বিকা সেন। এর আগেও এই জুটিকে বিভিন্ন ছবিতে দেখেছে দর্শক। তবে তাঁদের রসায়ন আসন্ন ছবি ‘লাভ স্টোরি’তে নতুন ভাবে ধরা পড়বে। এমনই দাবি ঋত্বিকা ও বনির। ছবির ট্রেলার ও গানগুলি ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে।

ঋত্বিকা জানান, এতদিন যে ছবিগুলিতে তিনি অভিনয় করেছেন তার থেকে ‘লাভ স্টোরি’-র রঞ্জা বেশ অন্যরকম। ঋত্বিকার কথায়, “এতদিন বেশিরভাগ ছবিতেই আমি ইন্ট্রোভার্ট নায়িকার ভূমিকায় অভিনয় করেছি। কিন্তু এই ছবিতে রঞ্জা বেশ ডানপিটে। খুব এক্সট্রোভার্ট।”

অন্যদিকে বনিকে এক শান্ত ছেলের চরিত্রে দেখা যাবে এই ছবিতে। বনি বলছেন, “এই ছবিতে এক শান্তশিষ্ট ভদ্র গোছের নায়কের রূপে আমায় দর্শক দেখতে পাবে। এর আগে যে চরিত্রগুলোতে অভিনয় করেছি সেগুলো বেশিরভাগই রাউডি ধরনের। কিন্তু এই চরিত্রটি পুরো অন্যরকম।”

অর্থাৎ বোঝাই যাচ্ছে দুজনের রসায়ন একেবারে অন্য ধাঁচে ধরা পড়বে রাজীব কুমার পরিচালিত ‘লাভ স্টোরি’- তে।

এ তো গেল অন-স্ক্রিন রসায়নের কথা। ছবির সেট থেকেও মজার এক অভিজ্ঞতা শেয়ার করেছেন বনি। একটি দৃশ্যে ঋত্বিকাকে কোলে তুলতে গিয়ে দুজনেই পড়ে পড়ে যান। বনি জানান, সেখান থেকে বেশ বড়োসড়ো চোট পেতে পারতেন ঋত্বিকা। কিন্তু অল্পের জন্য বেঁচে গিয়েছেন।

ঋত্বিকা ও ছবির এক মজার রহস্য ফাঁস করেছেন। ছবির অধিকাংশ দৃশ্য শ‍্যুট হয়েছে কালিংপং-এ। সেই দৃশ্যগুলিতে বনি, ঋত্বিকা-সহ প্রত্যেককেই সোয়েটার পড়ে থাকতে দেখা গিয়েছে। আর তাতেই শুটিংয়ের সময় গলদঘর্ম অবস্থা হয়েছিল প্রত্যেকের। ছবিতে কনকনে শীতের দৃশ্য তুলে ধরা হলেও, আদপে তখন বেশ গরম ছিল। জানান ঋতিকা।

প্রসঙ্গত সেপ্টেম্বরে মুক্তি পাবে বনি-ঋত্বিকা অভিনীত ‘লাভ স্টোরি’। দুজনেই জানান, এই চরিত্র দুটিতে অভিনয় করে তাঁরা বেশ এক্সাইটেড। আর এই নতুন চরিত্র দুটিতে দর্শক তাঁদের পছন্দ করবেন বলেও আশা করছেন ‘লাভ স্টোরি’ ছবির নায়ক নায়িকা।