স্টাফ রিপোর্টার, বারাকপুর: ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগণার ভাটপাড়া পুরসভা এলাকা। দাপিয়ে বেড়াচ্ছে বহিরাগত দুষ্কৃতীরা। রাতের অন্ধকারে বোমাবাজি করছে ওই দুষ্কৃতকারীরা। নিরাপত্তার দাবি জানিয়েছে পুলিশের কাছে যায় আতঙ্কিত ভাটপাড়া পুরসভা এলাকার সাধারণ মানুষ। ভাটপাড়া পুরসভার কাঁকিনাড়া বাজার এলাকার ৬ নম্বর গলিতে মধ্যরাতে ব্যাপক বোমাবাজি করল দুষ্কৃতীরা।

জানা গিয়েছে, এক ব্যবসায়ীর বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। এবার সেই হামলার ছবি ধরা পড়ল রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায়। স্থানীয় বাসিন্দারা ওই ফুটেজ সংগ্রহ করে তা জমা দিয়েছে জগদ্দল থানার পুলিশকেও। এদিকে এই হামলার ঘটনায় মঙ্গলবার সকাল থেকে থমথমে ছিল ভাটপাড়া পুরসভা এলাকা। রাস্তায় চলছে পুলিশি টহল। এদিকে এই ঘটনায় ফের একবার পুলিশি উদাসীনতার অভিযোগ উঠেছে।

ভাটপাড়া পুরসভার পুরপ্রধান সৌরভ সিং বলেন, অবিলম্বে পুলিশ যদি হানাদারি চালিয়ে দুষ্কৃতীদের গ্রেফতার করতে না পারে, তবে ভাটপাড়া এলাকার পরিস্থিতি আরও খারাপ হবে। পুলিশের উচিত অবিলম্বে এলাকা থেকে দুষ্কৃতীদের গ্রেফতার করে জেলে ঢোকানো। দুষ্কৃতীরা গ্রেফতার না হলে ভাটপাড়া শান্ত হবে না। নিরপেক্ষ ভূমিকা নিয়ে রাজনীতির রঙ না দেখে পুলিশের কাজ করা উচিত।

জগদ্দল থানার পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। এলাকার বেশ কয়েক জন কুখ্যাত দুষ্কৃতীর খোঁজ শুরু করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ ওই হামলাকারীদের শনাক্ত করার চেষ্টা করছে। এই ঘটনায় পুলিশ বেশ কয়েক জনকে আটক করেছে বলে সূত্রের খবর।