প্রতীতি ঘোষ, বারাকপুর: ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগণার ভাটপাড়া। এবার কাঁকিনাড়া বাজারের ৬ নম্বর গলির মুখে ব্যাপক বোমাবাজির অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযোগ মহম্মদ ফাইয়াজের দলবল এই বোমাবাজি করেছে। এই ব্যাপক বোমাবাজির ঘটনায় দুই জন গুরুতর আহত হয়৷

জানা গিয়েছে, সোমবার দুপুরে হঠাৎই একটি বাড়ির উঁচু ছাদ থেকে এই বোমাবাজির ঘটনা ঘটানো হয় বলে অভিযোগ। দুষ্কৃতীদের ছোঁড়া বোমার আঘাতে জখম হন এক রিক্সা চালক এবং এক পথচারী। জখমদের নাম মনোজ সাউ (৪৮) এবং রাধারানী দেবী (৫০)।

ঘটনার সময় শান্ত কাঁকিনাড়া বাজার এলাকায় নিজের রিক্সার উপরে বসে ছিলেন মনোজ সাউ। রাস্তা দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন রাধারানী দেবী। হঠাৎই সেখানে মুড়িমুড়কির মত বোমা পড়তে শুরু করে। ওই বোমার আঘাতে মারাত্মক জখম জখম হন দুই জন।

স্থানীয়দের তৎপরতায় রাধারানী দেবী এবং মনোজ সাউ দুজনকেই ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করা হয়। মনোজ সাউ এর পায়ে গুরুতর আঘাত লেগেছে বলে জানা গিয়েছে৷ এই ঘটনার পর ওই এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। স্থানীয় বাসিন্দারা বলেন, ঘটনার পর দ্রুত পালিয়ে যায় ফাইয়াজ।

ঘটনায় ভাটপাড়া পুরসভার পুরপ্রধান সৌরভ সিং বলেন, ‘‘পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। আমরা চাই যে দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে তাদের পুলিশ অবিলম্বে গ্রেফতার করুক। এরকম ঘটনা ওরা বারবার করছে। পুলিশ ওদের গ্রেফতার করে কঠোর শাস্তি দিক।’’ ঘটনার জেরে ওই এলাকায় ব়্যাফ ও কমব্যাট ফোর্স নামানো হয়েছে। এলাকায় চলছে পুলিশি টহল। জগদ্দল থানার পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে।