কলকাতাঃ  দফায় দফায় উত্তপ্ত কাকিনাড়া। ভাটপাড়া বিধানসভা উপনির্বাচন ঘিরে উত্তপ্ত গোটা এলাকা। মুড়িমুড়কির মতো পড়ছে বোমা। এই অবস্থায় তৃণমূলের প্রার্থী মদন মিত্রের গাড়ি টার্গট করে ছোঁড়া হল বোমা। কোনরকমে প্রাণে বাঁচেন মদন। এরপরও আরও পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ইতিমধ্যে ঘটনার দায় বিজেপির উপর চাপানো হয়েছে।

ঘটনার পর তৃণমূলের তরফে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়েছে যে মদন মিত্রের গাড়ি টার্গেট করে এই বোমা ছোঁড়া হয়েছে। অর্জুন সিংয়ের গুন্ডারাই এই কাজ করছে বলেও বিবৃতিতে দাবি করা হয়েছে। শুধু তাই ঘটনা উপনির্বাচন ঘিরে যেভাবে ভাটপাড়া উত্তপ্ত হয়ে উঠেছে তা গণতন্ত্রের জন্যে বিপজ্জনক বলে বার্তা দিয়েছে তৃণমূল।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই মদন মিত্র বারবার অভিযোগ করছিলেন তাঁর প্রাণনাশের আশঙ্কা রয়েছে। ভোটের ২৪ ঘণ্টা আগেও মদন মিত্র অভিযোগ করেন, তাঁর উপর প্রাণঘাতি আশঙ্কা হতে পারে। কার্যত সেই আশঙ্কা সত্যি প্রমাণ হল। মদন মিত্রের গাড়ি টার্গেট করে ছোঁড়া হল বোমা।

প্রসঙ্গত, রাজ্য জুড়ে যখন লোকসভা নির্বাচনের শেষ দফা চলছে, তখন ভাটপাড়া বিধানসভায় চলছে উপনির্বাচন। অর্জুন সিং এর পুত্র পবন সিংয়ের সঙ্গে লড়াই চলছে মদন মিত্রের। রীতিমত প্রেস্টিজিয়াস ফাইট।