মেদিনীপুরঃ  টাইম বোমার মতো দেখতে একটি বস্তুকে ঘিরে আতঙ্ক। আর তা ছড়িয়েছে পাঁশকুড়ার শেরহাটি গ্রাম। ওই বস্তুটি উদ্ধারের পর ফাঁকা হয়ে গিয়েছে এলাকা। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী।

গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে। ঘটনাস্থলে এসেছে বম্ব স্কোয়াডের আধিকারিকরা। বস্তুটি আসলে কি তা পরীক্ষা করা হচ্ছে। সত্যিই কি ওটা আসলে টাইম বোমা? নাকি এর পিছনে অন্য রহস্য তা জানার চেষ্টা করা হচ্ছে। অন্যদিকে পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

জানা গিয়েছে, আজ বৃহস্পতিবার সকালে ওই এলাকার এক প্রসিদ্ধ সিমেন্ট রড ব্যবসায়ী কার্তিক গাঁতাইতের কাছে একটি ফোন আসে। ফোন ধরতেই এক ব্যক্তি হিন্দি ভাষাতে হুমকি দিতে থাকে বলে অভিযোগ।

শুধু তাই নয়, কার্তিকবাবুর অভিযোগ, ফোনে ওই ব্যক্তি জানায়, গোডাউনে কি আছে দেখে আসতে। শুধু তাই নয়, আরও কিছু বলতে থাকে। ফোনটি রেখেই হুড়মুড়িয়ে গোডাউনের দিকে ছুটে যান কার্তিকবাবু। আর সেখানে যেতেই চক্ষু চড়ক গাছ অবস্থা হয় ওই ব্যবসায়ীর।

দেখা যায় দুটি টাইম বোমার আকৃতির কোন বস্তু! সেটি টিক টিক করে আওয়াজও হচ্ছে। মুহূর্তে বিষয়টি গোটা এলাকায় ছড়িয়ে যায়। আর তা হতেই ফাঁকা হয়ে যায় এলাকা। তারপরই পাঁশকুড়া থানার পুলিশকে বিষয়টি জানান ওই ব্যবসায়ী।

টাইম বোমার মতো দেখতে বস্তুকে ঘিরে আতঙ্ক,
টাইম বোমার মতো দেখতে বস্তুকে ঘিরে আতঙ্ক,

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এই মুহুর্তে বিশাল পুলিশবাহিনী। গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে। জানা গিয়েছে, বোম্ব স্কয়াড ঘটনাস্থলে এসেছে। ওই ফোন কথা থেকে এসেছে তা খোঁজার চেষ্টা চলছে।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।