মুম্বই: এবার করোনায় খোদ আক্রান্ত হলেন বলিউড প্রযোজক করিম মোরানি। দুই মেয়ে সাজা মোরানি ও জোয়া মোরানি আগেই কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছিলেন। তার পরেই প্রযোজকেরও সোয়াব পরীক্ষা করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে। করিম মোরানিও এখন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। আশঙ্কা করা হচ্ছে দুই মেয়ে সাজা অথবা জোয়ার থেকে সংক্রামিত হয়েছেন প্রযোজক।

করিম মোরানি যে করোনায় আক্রান্ত তা জানিয়েছেন তাঁর ভাই মহম্মদ মোরানি। সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে তিনি বলছেন, বুধবার করিমের রিপোর্ট এসেছে। তিনি এই মুহূর্তে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে রয়েছেন। ওই হাসপাতালের কোয়ারেন্টাইনেই রয়েছেন সাজা। আমরা এই ভয়টাই পাচ্ছিলাম কারণ মেয়েদের সঙ্গেই উনি ছিলেন।

মুম্বইয়ের অশোক নগর এলাকায় থাকেন মোরানি পরিবার। পরিবারে ৯ জন সদস্য। সাজা ও জোয়ার পজিটিভ রিপোর্ট আসার পরে প্রত্যেকেরই সোয়াব পরীক্ষা করা হয়েছে। এলাকাতেও আতঙ্ক ছড়িয়েছে। দুই বোন ও করিম মোরানি এই কদিনে কার কার সংস্পর্শে এসেছিলেন তাও খতিয়ে দেখা হচ্ছে।

কিছুদিন আগেই রাজস্থান থেকে ফিরেছিলেন জোয়া। সেখানে ছবির শ্যুটিং চলছিল। সেখান থেকে ফেরার পরে কোভিড ১৯-এর বেশ কিছু উপসর্গ ছিল তাঁর মধ্যে। কিন্তু তখন সোয়াব পরীক্ষা করলে রিপোর্ট নেগেটিভ আসে। দ্বিতীয় বার ফের পরীক্ষা হয়। সেই রিপোর্টের ফলাফলই পজিটিভ আসে। এই মুহূর্তে জোয়া মুম্বইয়ে কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে ভর্তি রয়েছেন।

অন্যদিকে সাজা মোরানি নানাবতী হাসপাতালে ভর্তি। সাজা মার্চের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা থেকে ফেরেন। সাজা শ্রীলঙ্কা থেকে ফিরলেও তেমন কোনও উপসর্গ ছিল না। কিন্তু পরীক্ষা করলে তাঁর কোভিড ১৯ ধরা পড়ে। অন্যদিকে জোয়ার উপসর্গ থাকলেও প্রথমে করোনা ধরা পড়েনি। কিন্তু দ্বিতীয় বার পরীক্ষার ফলাফল এলে পরিষ্কার হয়ে যায়, তিনিও কোভিড ১৯ এ আক্রান্ত। আশঙ্কা করা হচ্ছে সাজার থেকেই করোনা ছড়ায় জোয়ার শরীরে।

উল্লেখ্য, শাহরুখ খানের হ্যাপি নিউ ইয়ার, ওম শান্তি ওম, দিল ওয়ালে, রা-ওয়ানের মতো ছবির প্রযোজনা করেছেন তিনি।