কারও ‘এভার ইয়ুথ’ লুক তো কারও ‘বেস্ট ফিগার’-এর খেতাব এই সবের পেছনে রয়েছে নাকি যোগাভ্যাস। ২১শে জুন বিশ্ব যোগা দিবস কোন কোন সেলেব শরীরচর্চায় মাতলেন চোখ রাখা যাক সেই দিকে।

শিল্পা শেঠি: আজকের এই বিশেষ দিনে বেঙ্গালুরুতে যোগব্যায়াম করতে দেখা গেল এই বলি বিউটিকে। আন্তর্জাতিক যোগা দিবস উপলক্ষে আজ বেঙ্গালুরুতে হাজির ছিলেন শিল্পা। তবে নায়িকা ছাড়াও উপস্থিত ছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। উপস্থিত ছিলেন বহু সাধারণ মানুষও। যদিও সকলের মধ্যে মূল আকর্ষণ ছিলেন সাদা টি-শার্ট ও কালো স্ল্যাক্স পরা শিল্পা শেঠি।

জুহি চাউলা: সকাল সকাল মুম্বইরের এক ক্লাবে যোগা করতে দেখা মিলল জুহির। নিয়মিত নন কিন্তু সপ্তাহে একদিন যোগা করতে গারওয়ারি ক্লাবে আসেন এই নায়িকা। আজ বিশ্ব যোগআ দিবসে তাই শরীর চর্চা করতে দেখা গেল তাঁকে।

অম্রিতা রাও: আজ ভোরবেলায় অম্রিতার দেখা মিলল এক যোগা ক্লাসের বাইরে। এখানেই যোগা করতে আছেন নায়িকা। আজ বিশ্ব যোগা দিবসে অম্রিতা তাঁর যোগা করার ছবি পোস্ট করেছেন ট্যুইটার ওয়ালে সেই সঙ্গে তাঁর অনুরাগীদের পরামর্শ দিয়েছেন যোগা করার।

গীতা বসরা: না বাইরে নয় যোগা দিবসে নিজের ঘরে বসেই আসন করলেন গীতা। আর সেই ছবি পোস্ট করলেন ট্যুইটারে।

হেমা মালিনী: নিজেকে সুস্থ রাখতে নিয়মিত যোগা করেন ড্রিম গার্ল। আর এই নিয়মের অন্যথা হয়নি আজও। তবে আজ তিনি যোগা করার পাশাপাশি তাঁর অনুরাগীদেরও যোগা করার পরামর্শ দিয়েছেন। যাতে তাঁরাও সুস্থ থাকেন।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I