মুম্বই: গণেশ পুজো দিয়ে শুরু হয় দেবী দুর্গার আগমন।  এই গণেশ পুজোয় মেতে ওঠে সকলে।  মুম্বইতে লালবাগচা রাজা গণেশ পুজোর জন্য খুবই বিখ্যাত।  গণপতি বাপ্পার আরাধনায় মেতে ওঠে বলিউডের এক ঝাঁক তারকারা।  এ বছর ও তার ব্যতিক্রম হয়নি।  বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন থেকে শুরু করে সকল তারকাই মেতেছে গণেশ পুজো সেলিব্রেট করতে। দেখে নেওয়া যাক কোন কোন তারকা রয়েছে এই তালিকায়।  কিভাবে কাটালেন গণেশ পুজো?

আরও পড়ুন: মুক্তির আগেই নেট এ ছড়িয়ে পড়ল ‘বাবুমশাই বন্দুকবাজ’

অমিতাভ বচ্চন প্রতি বছর তিনি ব্যস্ততার মাঝেও গণেশ পুজো সেলিব্রেট করতে ভোলেন না।  এ বছর ও বাদ যায়নি সেই রীতির।  পরিবারের সকলে মিলে গণপতি বাপ্পার আরাধনায় সামিল হয়েছিলেন তিনিও।

কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন ২০০৫ এ প্রথম মুম্বই পাড়ি দেন তিনি।  আর তার পর থেকেই ওখানকার পুজো দেখতে বিভিন্ন প্যান্ডেলে যান কঙ্গনা।বহুক্ষণ কাটান প্যান্ডেল গুলিতে।  গণেশ ঠাকুরের আরাধনা তার ভীষণ ভালো লাগে।

আরও পড়ুন: গণেশ চতুর্থীর পুণ্যলগ্নে দেশবাসীকে ট্যুইট করে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

সোনম কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা।  ব্যস্ততা থাকা সত্ত্বেও বাবা অনিল কাপুরের সঙ্গে প্রত্যেক বার লালবাগচা রাজায় উপস্থিত হন।রোজকার রুটিন-এর বাইরে গিয়ে একেবারে ট্র্যডিশানাল ভাবে নিজেকে সাজিয়ে তোলেন সোনম।

অজয় দেবগন গণেশ ঠাকুরের খুব বড় ভক্ত তিনি।  প্রতি বছর সব কাজ ফেলে ছেলে এবং স্ত্রী কাজল কে নিয়ে গণেশ চতুর্থী সেলিব্রেট করেন তিনিও।
সলমন খান নিজের বাড়িতেই গণেশ পুজো হয় তার।  প্রত্যেক বার বাড়ির পুজোয় থাকা সম্ভব হয়ে ওঠেনা খান সাহেবের।  তবে পুজোয় না এলেও গণেশ পুজো তিনি পালন করেন সে যেখানেই শ্যুটিং থাকুক না কেন।

Proshno Onek II First Episode II Kolorob TV