মুম্বই: তাঁর পোশাকেই ফুটে ওঠে সেলেব ব্যক্তিত্ব, হাজারের মাঝে খুঁজে পায় আলাদা মাত্রা। তাইতো বিয়েবাড়ি থেকে পার্টি, উৎসব সবেতেই টনসেলবাসীর পথ গিয়ে মেশে মনীশ মালহোত্রা কালেকশনে। নায়ক-কিংবা নায়িকা বলিউডের ফেভারিট ডিজাইনার তিনিই। তবে একটা সময় শুধু মেয়েদের পরণেই শোভা পেত মনীশের পোশাক। তাই নিয়ে অবশ্য গোসা কম হয়নি ছেলেদের। তাইতো শেষে শাড়ি, লেহেঙ্গার বাইরে শেরবানি, সুটে মাত করেন র‍্যাম্প। সম্প্রতি ১০ বছর পূর্ণ হয়ে গেল মনীশ ছেলেদের পোশাক ডিজাইন করছেন। আর এই উপলক্ষে মনীশের পোশাকে র‍্যাম্প মাতালেন বলিউডি বয়েজ অমিতাভ, ফারহান, সিদ্ধার্থ, রণবীর কাপুর ও অক্ষয় কুমার।

অমিতাভ থেকে সিদ্ধার্থ মনীশের পোশাকে র‍্যাম্প মাতিয়েছেন বলিউডের মোটামুটি সব নায়করাই। তাই এদিনটিতে মনীশের পাশে বয়েজ অফ বলিউড। একে একে মার্জার সরণী বেয়ে হেঁটে গেলেন মনীশের কালেকশনে।

বিনোদনের আরও খবর:

মনীশি ছোঁয়ায় স্বস্তিকা অঙ্গুরীদেবী

সানিতে উত্তেজিত রনবীর

ধ্যানচাঁদ হতে পারেন রনবীর

একলা থাকতে চান রনবীর

বান্দ্রায় ফ্ল্যাট কিনেছেন রনবীর-ক্যাট

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.