মুম্বই: শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা সঞ্জয় দত্ত। শনিবার সন্ধেয় আচমকা শ্বাসকষ্ট শুরু হয় অভিনেতার। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে সঞ্জয় দত্তের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে।

বাড়িতেই ছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। শনিবার সন্ধেয় আচমকাই শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। ৬১ বছরের অভিনেতার আচমকা শরীর খারাপে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর পরিজনেরা। দ্রুত পরিবারের ঘনিষ্ঠ চিকিৎসকের সঙ্গে কথা বলেন তাঁর বাড়ির লোকজন।

তড়িঘড়ি সঞ্জয় দত্তকে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। হাসপাতালে যেতেই অভিনেতার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট হয়। তাঁর করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে।

এদিকে, হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শরীরে অক্সিজেনের অভাবের জেরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। প্রয়োজনীয় চিকৎসা শুরু হয়েছে অভিনেতার।

চিকিৎসকরা জানিয়েছেন সোয়াব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট সবসময় ঠিক নাও হতে পারে। সেই কারণেই ৬১ বছরের এই অভিনেতা সত্যিই করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা সে সম্পর্কে নিশ্চিত হতে তাঁর সোয়াব পরীকষা জরুরি।

মুম্বইয়ের এই বেসরকারি হাসপাতালের নন কোভিড ওয়ার্ডেই রাখা হয়েছে সঞ্জয় দত্তকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হঠাৎ কেন তিনি অসুস্থ হয়ে পড়লেন বা ঠিক কী কারণে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে গেল তা জানতে একাধিক স্বাস্থ্য পরীক্ষা করা হবে অভিনেতার।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও