নয়াদিল্লি: ফের করোনার থাবা বলিউডে। করোনা আক্রান্ত বলিউডের প্রবীণ অভিনেতা কিরণ কুমার। অভিনেতা নিজেই জানিয়েছেন, তিনি কোভিড-১৯ পজিটিভ। গত ১০ দিন ধরে তিনি কোয়ারান্টিনে রয়েছেন। তিনি জানান, সম্প্রতি, একটি ছোট পরীক্ষার জন্য তিনি হাসপাতালে গিয়েছিলেন। সেখানেই করোনা পরীক্ষায় তাঁর পজিটিভ ধরা পড়ে।

এদিকে, দিল্লিতে ফের করোনা সংক্রমণের প্রকোপ। শনিবার দিল্লি স্বাস্থ্য দফতরের তরফে প্রকাশিত তথ্য অনুযায়ী, গত ২৪-ঘণ্টায় নতুন করে আরও ৫৯২ জনের শরীরে থাবা বসিয়েছে করোনা। দিল্লির মোট কোভিড-১৯ পজিটিভ সংখ্যা ১২,৯১০। তার চেয়েও বড় আশঙ্কার বিষয়, গত ২৪-ঘণ্টায় মারা গিয়েছেন ২৩ জন। মোট মৃতের সংখ্যা ২৩১।

গত ১৪ মে অভিনেতার কুমারের কোভিড রিপোর্ট পজিটিভ আসে ৷ তারপর থেকে উনি হোম কোয়ারেন্টাইন থাকছেন ৷ নিজের পরিবারের সকলের থেকেও আলাদা থাকছেন তিনি ৷ ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকার পর তাঁর পরের কোভিড টেস্ট ২৫ তারিখ হবে ৷ জানা গিয়েছে ৭৪ বছর বয়সী এই অভিনেতার শরীরে কোনও লক্ষণ ছিল না।

এই রিপোর্ট সামনে আসার পরেই বলিউডের এই জনপ্রিয় অভিনেতা নিজেই নিজের বিষয়ে জানান ৷ সেখানে তিনি নিজেই অবাক হয়ে গেছেন যে তাঁর শরীরে করোনার কোনও লক্ষণই দেখা যাচ্ছিল না ৷ তারপরেও তিনি করোনা পজিটিভ হন ৷ তাঁর না ছিল জ্বর, না কোনও সর্দি-কাশি ৷ এমনকি নিঃশ্বাস নিতেও কোনও অসুবিধা হচ্ছিল না ৷ এমনকি এছাড়া যে করোনা আক্রান্তের বাকি যে নতুন লক্ষণ গুলির কথা বলা হয় তাও ছিল না তাঁর শরীরে ৷ নিজের বহুতল বাড়ির একটি তলায় নিজে সম্পূর্ণ একা বাস করছেন তিনি ৷

কিরণ কুমারের আগেও বলিউডে করোনা সংক্রমিত পাওয়া গেছে ৷ সবার আগে গায়িকা কণিকা কাপুর করোনা পজিটিভ হয়েছিলেন ৷ এরপর নির্দেশত করিম মোরানি ও তাঁর দুই কন্যা করোনা সংক্রমিত হয়েছিলেন ৷ যদিও এঁরা সকলেই হাসপাতালে চিকিৎসা পাওয়ার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৷

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।