দেশের সর্ববৃহৎ স্টিল কোম্পানি স্টিল অথরিটি অফ ইন্ডিয়া শূন্য পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মূলত, অপারেটর কাম টেকনিশিয়ন ট্রেনি, অপারেটর কাম টেকনিশিয়ন(বয়লার), অ্যাটেনডেন্ট কাম সহ ৪৬৩ টি পোস্টে নিয়োগ করবে তারা। আগ্রহী প্রার্থীদের সেইলের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে বলা হচ্ছে। আবেদনপত্র নেওয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে এবং এটা চলবে ১১ অক্টোবর পর্যন্ত। কেবলমাত্র ১৮ থেকে ৩০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি- ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে প্রার্থীদের। ফর্ম ফিল আপ করার পরে ব্যাঙ্কে টাকা জমা করতে হবে। তবে তফসিলি জাতি ও উপজাতিদের ক্ষেত্রে কোন টাকা লাগবে না।

অ্যাটেনডেন্ট কাম টেকনিশিয়ান ট্রেনি- শূন্যপদ: ১৫৩টি, শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক পাশ হলেই এই শূন্যপদে আবেদন করা যাবে। অপারেটর কাম টেকনিশিয়ান ট্রেনি- শূন্যপদ: ৩০২টি, শিক্ষাগত যোগ্যতা: ইঞ্জিনিয়ারিংয়ে ৫০ শতাংশ নম্বর পেয়ে ডিপ্লোমা করা থাকলে এই শূন্যপদে আবেদন করতে পারেন। তবে তফসিলি জাতি, উপজাতির প্রার্থীদের ক্ষেত্রে ৪০ শতাংশ নম্বর পেলেই চলবে।

অপারেটর কাম টেকনিশিয়ান(বয়লার), শূন্যপদ: ৮টি, শিক্ষাগত যোগ্যতা: ইঞ্জিনিয়ারিংয়ে ৫০ শতাংশ নম্বর পেয়ে ডিপ্লোমা করা থাকলে এই শূন্যপদে আবেদন করতে পারেন। তবে তফসিলি জাতি, উপজাতির প্রার্থীদের ক্ষেত্রে ৪০ শতাংশ নম্বর পেলেই চলবে।

বেতনক্রম- অপারেটর কাম টেকনিশিয়ন ট্রেনি পদের জন্য বেতনক্রম ১৬৮০০-২৪১১০,হবে। অপারেটর কাম টেকনিশিয়ন (বয়লার) পদের জন্য এবং অ্যাটেনডেন্ট কাম টেকনিশিয়ান ট্রেনি পদের জন্য বেতনক্রম হবে ২০৬০০-৪৬৫০০।