প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, কোলাঘাট:  খাল থেকে উদ্ধার হল এক  ব্যক্তির দেহ। দেহকে ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। শেষে পুলিশ এসে দেহ উদ্ধার করে। এবং অপরিচিত ব্যক্তিকে শনাক্তও করে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা পা পিছলেই ওই খালে পড়ে গিয়েছিলেন ওই ব্যক্তি।

অজিত সরকার নামে ওই ব্যক্তি কোলাঘাট থানার দেউলিয়া বাজারে একটি খাবারের দোকানে কাজ করতেন। বয়স ৫৫ বয়সের অজিতবাবু শুক্রবার রাতে দোকানের নোংরা আবর্জনা ফেলতে গিয়েছিল ওই খালে।  তারপর থেকে আর তিনি ফেরেননি। রাতেই বাড়ির লোক কোলাঘাট থানায় নিখোঁজের  ডায়রি  করেন। কোলাঘাট থানার পুলিশ ও উদ্ধারকারি প্রতিনিধিরা সারা রাত দেহাটি খালে ও এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়। কিন্তু কোনও খোঁজ মেলেনি। শনিবার সকাল ওই খাল থেকেই উদ্ধার হয় নিখোঁজ অজিতবাবুর দেহ। জানা গিয়েছে তিনি কোলাঘাট থানা পয়াগগ্রামের বাসিন্দা।

স্থানিয় সূত্রে জানা গিয়েছে, অজিতবাবু কোলাঘাটের দেউলিয়া বাজারে একটি খাবারের দোকানে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলেন। পুলিশের প্রাথমিক ধারনা অন্ধকারে খালে নোংরা ফেলতে গিয়েই পা পিছলে পড়েই এই দুর্ঘটনা ঘটেছে। দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। শুরু হয়েছে তদন্তও।