আজকের দিনে অল্প বয়সী এডভেঞ্চার প্রেমী ক্রেতাদের কাছে যথেষ্ট জনপ্রিয় বাইক। বিভিন্ন জায়গাতে বাইক নিয়ে ঘুরতে পছন্দ করেন একধিক অল্প বয়সী যুবকেরা। আর সেই কারণেই বেশ কিছু কোম্পানির তরফে একাধিক মডেলের বাইক নিয়ে আসা হয়েছে ভারতের বাজারে। তবে এবারে জানা গিয়েছে ক্রেতাদের কথা ভেবে ভারতের বাজারে আসতে চলেছে নতুন bmw r 18 classic cruiser বাইক. আকর্ষণীয় লুকের এই বাইক মন কাড়বে ক্রেতাদের, এমনই দাবি সংস্থার।

বাইক প্রেমীদের কাছে এই মুহূর্তে যথেষ্ট জনপ্রিয় ব্র্যান্ডগুলির মধ্যে একটি হল bmw। মূলত চার চাকার ক্ষেত্রে জনপ্রিয় হলেও ক্রমেই বাইকের ক্ষেত্রেও যথেষ্ট জনপ্রিয় হয়েছে bmw। ইতিমধ্যে বেশ কিছু মডেলের বাইক তাদের তরফে আন্তর্জাতিক বাজারেও নিয়ে আসা হয়েছে। পাশপাশি ভারতের বাজারেও বেশ কিছু মডেল নিয়ে আসা হয়েছে তাদের তরফে। আর এবারে জানা গিয়েছে ভারতীয় ক্রেতাদের কথা ভেবে bmw r 18 classic cruiser আনা হবে। জানা গিয়েছে notun bmw r 18 classic first edition এর দাম রাখা হয়েছে ২৪ লক্ষ টাকা।

জানা গিয়েছে এই নতুন বাইকে রয়েছে air / oil cooled two cylinder বক্সের সুবিধা। অর্থাৎ এই বাইকে থাকবে ১৮০২ সিসি ইঞ্জিনের সুবিধা। এই বাইকের সব থেকে বেশি টর্ক 158 nm যা ইতিমধ্যে ৩০০০ rpm এ পাওয়া যাচ্ছে। এই মুহূর্তে ভারতের বাজার পাওয়া যাচ্ছে একের পর এক বাইক। বিশেষ করে অল্প দামের মধ্যেও বেশ কিছু বাইক নিয়ে আসা হয়েছে ভারতের বাজারে।

এই বাইকে রয়েছে আকর্ষণীয় ডিজাইনের সুবিধা তার সঙ্গে থাকবে led লাইটের সুবিধাও। তবে এই বাইকের দাম কত হবে তা এখনো জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে সাধারণ ক্রেতাদের কথা ভেবে আনা হবে এই বাইকের দাম। এই নতুন বাইক ভারতের বাজারে আনা হলে তা যে যথেষ্ট গুরুত্বপূর্ণ হবে তা অনুমান করা হচ্ছে। পাশপাশি ভারতীয় বাইকের বাজারে এই বাইক নিয়ে আসা হলে তা সুবিধা দেবে ক্রেতাদের।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।