প্রতীকী ছবি

কলকাতাঃ  পুরীতে বেড়াতে গিয়ে কিশোরীর পোশাক পরিবর্তনের গোপন ভিডিও তুলে ব্ল্যাকমেল করার অভিযোগ। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতে তা ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষনের অভিযোগ। টানা দেড় বছর ধরে ওই কিশোরীকে ধর্ষন করা হয়েছে বলে অভিযোগ।

এই ঘটনায় ইতিমধ্যে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত যুবকের নাম অপূর্ব সাহা বলে জানা গিয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার সোদপুরে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। অভিযুক্ত যুবকের কড়া শাস্তির দাবি তরুণীর পরিবারের তরফে।

পড়ুন আরও- ১৭ হাজার কম্পিউটার শিক্ষক নিয়োগের পথে মমতা’র সরকার

জানা গিয়েছে, অভিযুক্ত যুবক ওই কিশোরীর আত্মীয় হয়। গত দেড় বছর আগে পরিবারের সবাই মিলে পুরী যায় তাঁরা। সেই সময় লুকিয়ে ওই কিশোরীর আপত্তিকর ছবি তুলে নেয় বলে অভিযোগ ওই অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। তারপর থেকেই সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিতে থাকে সে। ভয় দেখিয়ে তাকে লাগাতার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ নির্যাতিতার।

জানা গিয়েছে, ধৃত সোদপুরের ঘোলা এলাকার বাসিন্দা। এক কিশোরীর পোশাক পরিবর্তনের গোপন ভিডিও তুলে নেয় সে। আর তারপর থেকেই শুরু হয় ব্ল্যাকমেইল। ব্ল্যাকমেইল করে টানা দেড় বছর লাগাতার ওই কিশোরীকে অভিযুক্ত অপূর্ব সাহা ধর্ষণ করে বলে অভিযোগ। অবশেষে এই বিষয়টি প্রকাশ্যে আসে। আর তা প্রকাশ্যে আসতেই পরিবারের লোকজন স্থানীয় পুলিশে লিখিত অভিযোগ জানায়। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে নিশ্চিন্দা থানার পুলিশ। একাধিক ধারায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।