স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বিজেপির যুব কর্মকর্তাদের মারধর করেছে মদ্যপ পুলিশ৷ এই অভিযোগ তুলে বাঁকুড়া সদর থানার সামনে বিক্ষোভ দেখালেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ সুভাষ সরকার৷ তাঁর নেতৃত্বে মিছিল করে দলীয় কর্মীরা সদর থানায় গিয়ে বিক্ষোভ দেখান।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে বাঁকুড়া শহরের প্রতাপবাগানে। বিজেপি সূত্রে দাবী করা হয়েছে, ঐ দিন রাতে প্রতাপবাগানে দলীয় কার্যালয়ে দলের যুব মোর্চার সভা শেষে এই ঘটনা ঘটে৷ কয়েক জন কর্মী মোটর বাইক রাখার সময় বাঁকুড়া সদর থানার পুলিশ এসে জবরদস্তি শুরু করে৷ উপস্থিত কর্মীদের মারধরের পাশাপাশি জোর করে থানায় নিয়ে যাওয়ারও চেষ্টা করা হয় বলে অভিযোগ। সেসময় উপস্থিত পুলিশ কর্মীরা ‘মদ্যপ অবস্থায়’ ছিলেন বলে বিজেপি সূত্রে দাবী করা হয়েছে।

নিজেকে পুলিশের হাতে আক্রান্ত দাবি করে কৃষ্ণ দাস নামে এক বিজেপি কর্মী বলেন, রাতে যুব মোর্চার সভা শেষে পার্টি অফিসের সামনে আমরা কয়েক বসে ছিলাম। সেই সময় পুলিশ এসে আমাদের মদ্যপানের মিথ্যা অভিযোগ তুলে মারধোর করে। নিজেদের বিজেপি কর্মী দাবী করলেও হেনস্থার হাত থেকে রেহাই মেলেনি বলে তাদের দাবী।

বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ সুভাষ সরকার একই দাবী করে বলেন, পুলিশের টহলদারী ভ্যানে থাকা পুলিশ কর্মীরা আমাদের কর্মীদের ‘বহিরাগত’ ভেবে মারধোর করেছে। এবিষয়ে সদর থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে এই ধরণের ঘটনা হবে না বলে কথা দেওয়া হয়েছে বলে তিনি দাবী করেন।