স্টাফ রিপোর্টার, হাওড়া: ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভায় যাওয়ার পথে বিজেপি কর্মীর মৃত্যু। হাওড়া স্টেশন থেকে লঞ্চে বাবুঘাট যাওয়ার পথে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে থাকা অন্য বিজেপি কর্মীরা তাঁকে নিয়ে যান হাওড়া জেলা হাসপাতালে। সেখানে চিকিৎসকরা ওই বিজেপি কর্মীকে মৃত ঘোষণা করেন।

জানা গিয়েছে, মৃতের নাম সুজিত ঘোষ, ওরফে বাচ্চু। বাড়ি হুগলির পোলবা থানা এলাকায়। পরিবারের সদস্যরা জানিয়েছেন, গত কয়েক মাস ধরে তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন। মেডিক্যাল কলেজে চিকিৎসাও চলছিল তাঁর।

বিজেপি কর্মীরা জানান, এদিন সকাল ৯টা নাগাদ লোকাল ট্রেনে করে সঙ্গীদের সঙ্গে হাওড়া স্টেশনে এসে পৌঁছন সুজিতবাবু। এরপরে সেখানে কিছুটা সময় কাটান। স্থানীয় বিজেপি কর্মীদের সঙ্গে হুগলি নদীর জলপথের জেটিতে আসেন তিনি। এরপর বেলা সাড়ে দশটা নাগাদ হাওড়া থেকে বাবুঘাটগামী একটি লঞ্চে ওঠেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। নাক ও মুখ দিয়ে রক্ত বের হতে থাকে। পরিস্থিতি গুরুতর দেখে সঙ্গে থাকা বিজেপি কর্মীরা তাঁকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্মরত চিকিৎসকেরা সুজিত ঘোষকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে হাওড়া হাসপাতালে ছুটে আসেন পরিবারের লোকজন।

উল্লেখ্য, এদিন হাওড়া থেকে দলে দলে বিজেপির কর্মী ও সমর্থকেরা ব্রিগেডে নরেন্দ্র মোদীর সভায় যোগ দেন। ট্রেনে করে এসে মিছিল করে অনেকে সভার উদ্দেশ্যে রওনা দেন। অনেকে লঞ্চে করেও রওনা দেন। হাওড়া থেকে ব্রিগেডের মিছিলে পা মেলান প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত, বিজেপি সদর সভাপতি সুরজিৎ সাহা প্রমুখ নেতৃবৃন্দ।