ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: সক্রিয় এক বিজেপি কর্মীর বাড়ি ও দোকানে আক্রমণ, ভাঙচুর এমনকি আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি বাঁকুড়ার রানীবাঁধ থানা এলাকার আখখুটা মোড়ে।

জেলা বিজেপি সূত্রে জানানো হয়েছে, দলের আইটি সোশ্যাল মিডিয়া গ্রুপের আহ্বায়ক অভিজিৎ দাসের আখখুটা মোড়ের বাড়িতে রবিবার রাতে এক দল তৃণমূলী দুষ্কৃতী হামলা চালায়। তার বাড়ি ও দোকানে যথেচ্ছ হামলা চালানোর পাশাপাশি আগুন ধরিয়ে দেওয়া হয়। বিষয়টি পুলিশকে জানালেও কোন পদক্ষেপ নেওয়া হয়নি বলে অভিযোগ। সোমবার বিজেপি কর্মী অভিজিৎ দাসের বাড়িতে যান দলের রাজ্য সহ সভাপতি ডাঃ সুভাষ সরকার ও জেলা সভাপতি বিবেকানন্দ পাত্র।

ওই বিজেপি কর্মীর বাড়িতে দাঁড়িয়ে বিজেপির রাজ্য সহ সভাপতি ডাঃ সুভাষ সরকার অভিযোগ করেন, রবিবার বাঁকুড়া সাংগঠনিক বিজেপির বিজয় সংকল্প যাত্রা বাইক ব়্যালি দারুণভাবে সফল হয়েছে। আর সেকারণেই তৃণমূলের গুণ্ডা বাহিনী বিভিন্ন জায়গায় আমাদের দলীয় কর্মীদের উপর আক্রমণ করছে।

আমাদের কর্মী অভিজিৎ দাস ‘হিমারা পরিবার, বিজেপি পরিবার’ কর্মসূচী পালন করে নিজের বাড়িতে যেমন দলের পতাকা লাগিয়েছিল, তেমনি বাইক ব়্যালিতেও অংশ নিয়েছিল। আর সেকারণেই ওই বিজেপি কর্মীর বাড়ি ও দোকানে তৃণমূল ‘পৈশাচিকভাবে’ আক্রমণ করেছে বলে তার অভিযোগ। একই সঙ্গে তিনি আরও অভিযোগ করেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুনের ছাই পরিষ্কার করে দিয়েছে। যাতে কোন প্রমাণ না থাকে। মানুষ এই ঘটনার প্রতিবাদ করবেন বলে তিনি আশাবাদী বলে জানান।

যদিও রানীবাঁধ ব্লক তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনা সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। তাদের দাবি, এই ধরণের কোন খবর নেই। যদি সত্যিই এই ঘটনা হয়ে থাকে তার সঙ্গে তৃণমূল কোনভাবেই যুক্ত নয়। তৃণমূল হিংসার রাজনীতিতে বিশ্বাস করে না বলেও বিজে ব্লক তৃণমূল সূত্রে দাবি করা হয়েছে।