স্টাফ রিপোর্টার, বালুরঘাট: দলীয় সমর্থকদের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন বিজেপি সমর্থকরা৷ এই ঘটনায় শাসক দল তৃণমূল জড়িত আছে বলে অভিযোগ বিজেপি নেতৃত্বের৷

ঘটনাটি গঙ্গারামপুরের দোমুঠা এলাকায়৷ থানায় লিখিত অভিযোগ জানানো সত্বেও ঘটনায় জড়িতদের বিষয়ে পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে৷ তাদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে থানায় গিয়ে বিক্ষোভ দেখান বিজেপির কর্মী সমর্থকরা।

বিজেপি নেতা সনাতন কর্মকারের অভিযোগ, গত বৃহস্পতিবার গণনা শেষে গঙ্গারামপুরের দোমুঠা এলাকায় দলীয় সমর্থকরা আবির খেলার পাশাপাশি পটকাও ফাটাচ্ছিলেন। তৃণমূলের লোকেরা জোর করে তা বন্ধ করার চেষ্টা করলে দলীয় কর্মীরা তার প্রতিবাদ করেন৷ তার জেরেই তৃণমূলের লোকেরা রাতে দলীয় বেশ কয়েকজন সমর্থকের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালায় বলেও তিনি অভিযোগ করেন।

ঘটনায় গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছে তাঁরা৷ কিন্তু পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলেও বিজেপি নেতা সনাতন কর্মকার অভিযোগ করেছেন। অবিলম্বে দোষীদের গ্রেফতার না করা হলে জেলা জুড়ে বৃহত্তর আন্দোলনেরও হুমকি দিয়েছেন তিনি।

এদিকে তৃণমূলের জেলা সভাপতি বিপ্লব মিত্র অবশ্য বিজেপির অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। তাঁর পালটা অভিযোগ, ভোটে জেতার উন্মাদনায় বিজেপির লোকেরা এলাকায় জোর করে অশান্তি বাঁধানোর চেষ্টা করছে যাচ্ছে।