পাটনা: আসন্ন বিহার বিধানসভা নির্বাচনের আগে বিজেপি দলের মধ্যেই ক্রমশ স্পষ্ট হয়ে উঠছে কোন্দল। বিহারের আরাহের বিজেপি সাংসদ আর কে সিংয়ের বিস্ফোরক অভিযোগ, টাকার বিনিময়ে ক্রিমিনালদের টিকিট বিলোচ্ছে বিজেপি।  যদিও প্রবীণ বিজেপি নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং তাঁর তোলা সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়ে শনিবার বলেন, বিজেপি যোগ্য প্রার্থীদেরই টিকিট দিচ্ছে।”

আর কে সিংয়ের অভিযোগ, এলাকার জনপ্রিয় বিধায়কদের টিকিট দেওয়া হচ্ছে না। বরং বেছে বেছে কুখ্যাত সমাজবিরোধীদের টিকিট দেওয়া হচ্ছে। দলীয় কর্মীরা ক্ষোভে ফুঁসছেন।”

বিহার: অসন্তুষ্টির কথা ছেলেকে দিয়ে বলালেন রামবিলাস

সিংয়ের আরও অভিযোগ, একেই বিহারে বিজেপির পাল্লা দুর্বল। তার উপর এই জঘন্য রাজনীতির খেলায় জড়িয়ে দলীয় কর্মী ও সমর্থকদের মনোবলে চিড় ধরছে। তিনি স্পষ্ট করে দেন, যখন রাষ্ট্রীয় জনতা দল(আরজেডি) ও জনতা দল ইউনাইটেড(জেডিইউ)-এর মত দলের বিরুদ্ধে ‘জঙ্গল রাজ’ চালানোর অভিযোগ তুলেছে বিজেপি, তখন দলীয় শীর্ষ নেতৃত্বের এবিষয়ে সতর্ক থাকা উচিত।

এদিকে আর কে সিংয়ের এই মন্তব্যের ফায়দা তুলতে আসরে নেমে পড়েছে বিরোধী দলগুলি। চিরাগ পাসওয়ান বলেন, “এটা বিজেপির অন্দরে ঘোষিত নীতি। এটাই ওদের ট্র্যাডিশন।”

ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়েছে বিজেপিও। বিজেপি নেতা শ্রীকান্ত শর্মা বলেন, “আর এক সিং একজন প্রাক্তন আমলা। তিনি দলে নতুন এসেছেন। তাঁর তোলা অভিযোগ ভিত্তিহীন।”

বিহারবাসীকে আসল আচ্ছে দিনের স্বপ্ন দেখালেন রাহুল