স্টাফ রিপোর্টার, কলকাতা: তৃণমূল কংগ্রেস যুব সভাপতিকে খুনের হুমকি দেওয়ায় অভিযুক্ত বিজেপি নেতা নির্মল চন্দ্র মণ্ডলের পাশে নেই তাঁর দল। অভিযুক্ত নির্মলের মাতামতকে দল বা দলের কোনও নেতা সমর্থন করে না বলে জানিয়ে দিয়েছেন রাজ্য বিজেপি-র সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন- মশানজোড়ে বিশ্ব বাংলা লোগোর উপর সাঁটানো হল ঝাড়খণ্ডের লোগাে!

সম্প্রতি বীরভূমের চণ্ডিপাড়ায় প্রকাশ্য সভামঞ্চে বিজেপি নেতা নির্মল চন্দ্র মণ্ডল তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘খুনের হুমকি’ দেন বলে অভিযোগ ওঠে। অভিযুক্ত ওই বিজেপি নেতার বিরুদ্ধে সরব হয় জেলা তৃণমূল নেতৃত্ব৷ শনিবার সিমলাপাল যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ওই বিজেপি নেতার শাস্তির দাবীতে পুলিশের দ্বারস্থ হয় রাজ্যের শাসক দল৷ এই ঘটনায় জেলার রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন- তেজস্বীর সঙ্গে দূরত্ব বজায় রাখুক রাহুল-কেজরি, পরামর্শ জেডিইউ-এর

কোনও ধরনের হিংসাত্মক মন্তব্য বা হিংসায় উস্কানি দেওয়ার মতো কোনও মন্তব্য বিজেপি সমর্থন করে না বলে জানিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর মতে, “হিংসা ছড়ায় এমন কোনও বক্তব্যকে আমরা সমর্থন করি না। নির্মলের বক্তব্যকেও সমর্থন করছি না। ওর(নির্মল) সঙ্গে এই নিয়ে কথা বলব।” যদিও দিলীপবাবু জানিয়েছেন যে নির্মল মণ্ডল খুনের হুমকি দেয়নি, কেবলমাত্র তৃণমূল নেত্রীকে উদ্দেশ্য করে একটা প্রশ্ন করেছিল রাজ্যে বিজেপি কর্মীদের খুন হওয়ার ঘটনা নিয়ে।

আরও পড়ুন- এনআরসি’র পক্ষে বিপক্ষে মিছিল, হাতাহাতি তৃণমূল বিজেপি’র

সভাপতি দিলীপ ঘোষের সুরেই কথা বলেছেন সহ-সভাপতি সুভাষ সরকার। তাঁর কথায়, “নির্মল চন্দ্র মণ্ডল খুনের হুমকি দেননি৷ নিরপেক্ষ তদন্ত হলেই তা পরিষ্কার হয়ে যাবে৷”

আরও পড়ুন- মোদী-আদবানির সঙ্গে এক সারিতে গাঁয়ের ছেলে ‘হীরু’

শনিবার সিমলাপাল থানায় বীরভূমের বিজেপি নেতা নির্মল চন্দ্র মণ্ডলের নামে লিখিত অভিযোগ দায়ের করেন তৃণমূলের সিমলাপাল ব্লক যুব সভাপতি শীতল দে। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়৷ সিমলাপাল ব্লক তৃণমূল যুব সভাপতি কলকাতা 24×7কে বলেন, ‘‘বিজেপি নেতা নির্মল চন্দ্র মণ্ডলের মন্তব্য জেলাবাসীর মধ্যে ব্যাপক প্রভাব ফেলেছে। নির্মলবাবু একজন দুষ্কৃতির মতো আচরণ করছেন৷ আমরা বিজেপি নেতা নির্মল চন্দ্র মণ্ডলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।’’

আরও পড়ুন- কাঁকড়ার খোল থেকে উৎপন্ন হবে বিদ্যুৎ, নজির গড়ছে যাদবপুর