বারাকপুর: বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের কটাক্ষের মুখে রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি দাবি করেছিলেন, নৈহাটির পর গারুলিয়া, তারপর ভাটপাড়া.. আবার সব পুরসভা তৃণমূল কংগ্রেসের হাতে চলে আসবে। এখন শুধু সময়ের অপেক্ষা। সেই মন্তব্যকে কার্যত চ্যালেঞ্জ করলেন বারাকপুরের বিজেপি সাংসদ।

বৃহস্পতিবার জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের কড়া সমালোচনা করে অর্জুন সিং বলেন, “বুধবার ভাটপাড়া এসে জ্যোতিপ্রিয় মল্লিক বড় বড় কথা বলেছেন। উনি নিজের কেন্দ্রেই ২৭ হাজার ভোটে হেরে ছিলেন। আমার ভাটপাড়া পুরবোর্ড বিজেপির হাতছাড়া হবে না। যারা তৃণমূলে গিয়েছিল, সবাই স্বেচ্ছায় ফিরে এসেছে, এবার যদি কেউ যায় সে নিজেরটা বুঝেই যাবে। যে যাবে সে আর ভোটে জিতবে না। মানুষ তৃণমূলের সঙ্গে নেই। নৈহাটি, হালিশহর, কাঁচরাপাড়া পুরসভার যে কাউন্সিলররা বিজেপিতে এসে ফের তৃণমূলে ফিরে গিয়েছে তাই তারা পচে গেছে। ওরা দুর্নীতিতে ডুবে গিয়েছে। লোকসভা ভোটে ওদের বিরুদ্ধেই মানুষ আমাদের ভোট দিয়েছিল। আমি আগেই মুকুলদাকে বলে ছিলাম এই সব পচা লোকজনকে দলে নেবেন না।”

এই প্রসঙ্গে বলতে গিয়ে তিনি আরও বলেন যে, “ওরা যেখানে ইচ্ছা থাকুক, আর চারমাস পর রাজ্যে পুরসভা ভোট, আমাদের লক্ষ্য ভারতীয় জনতা পার্টির কাউন্সিলরদের জিতিয়ে নিয়ে আসা। এই সব পচা লোকদের নিয়ে আমি কি করব এখন, যেখানে ভোট হতে মাত্র কয়েকমাস বাকি।”

আরও পড়ুনগ্রেফতার কংগ্রেস নেতা ও প্রাক্তন সাংবাদিক সন্ময় বন্দোপাধ্যায়

প্রসঙ্গত, রাজ্যের খাদ্যমন্ত্রী ভাটপাড়ায় এসে সাংবাদিকদের বলেছিলেন, ভাটপাড়া পুরসভায় উন্নয়নের ৬০০ কোটি টাকার আর্থিক তছরুপি হয়েছে। এই টাকার হিসেব দিতে হবে অর্জুন সিং-কে। অডিট করাতে হবে পুরসভায়। এই বিষয়ে আমাদের পুর ও নগর উন্নয়ন মন্ত্রী সব দেখবেন। খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে হুঁশিয়ারি দিয়ে অর্জুন সিং এদিন পাল্টা বলেন, “ওর বিরুদ্ধে দুর্নীতির পাহাড় জমেছে। ফাইল রেডি আছে। ভাটপাড়ায় কোন দুর্নীতি হয় নি। ২০১৫ থেকে ১৮ পর্যন্ত অডিট রিপোর্ট আছে এই পুরসভার। ওনারতো দুর্নীতিতে মাথা ডুবে গেছে। সব বেরোবে।” বুধবার সন্ধেয় অর্জুন সিংয়ের গড় ভাটপাড়ায় দাঁড়িয়ে একথা বললেন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।

ভাটপাড়া পুরসভা সংলগ্ন প্রেম চাঁদ শত বার্ষিকী হলে তৃণমূল কর্মীদের নিয়ে ভাটপাড়ায় বিজয়া সম্মিলনীতে এসে একথাই জানান রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন ভাটপাড়ায় শতাধিক বিজেপি কর্মী নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন মনোজ গুপ্তা। জ্যোতিপ্রিয় মল্লিক, মন্ত্রী তাপস রায়, নির্মল ঘোষ মনোজ গুপ্তাকে তৃণমূলে যোগদান করান। ভাটপাড়ার প্রেমচাঁদ শতবার্ষিকী হলে তৃণমূল কংগ্রেসের এই বিজয়া সম্মিলনীতে উপস্থিত ছিলেন ভাটপাড়া এলাকার স্থানীয় তৃণমূল নেতৃত্বও শতাধিক কর্মী সমর্থকরা।