মীরট: প্রিয়াঙ্কা গান্ধীর সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে বিতর্কে বিজেপি নেতা। প্রকাশ্য জনসভায় প্রিয়াঙ্কাকে বললেন, ‘স্কার্ট ওয়ালি বাই।’ মীরটের জনসভায় এই বিতর্কিত মন্তব্য করেছেন বিজেপি নেতা জয়করণ গুপ্তা।

এক জনসভায় এই নেতা বলেন, ‘একজন কংগ্রেস নেতা গলা উঁচু করে জিজ্ঞাসা করেন, আচ্ছে দিন দেখেছেন? যখন স্কার্ট ওয়ালি বাই শাড়ি পরে মন্দিরে যায়, তখন আর আচ্ছে দিন দেখা যায় না।’ তিনি কংগ্রেসকে কটাক্ষ করে আরও মন্তব্য করেন, ‘যারা আগে গঙ্গাকে এড়িয়ে যেত, তারাই আজ সেই গঙ্গাকে পবিত্র বলে মনে করছে।’

প্রিয়াঙ্কা গান্ধী রাজনীতিতে পা রাখার কিছুদিন পর থেকেই তাঁকে ঘিরে নানা ধরনের কটূ মন্তব্য ছোঁড়াছুঁড়ি হয়েছে। আর এক বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গী বলেছেন, নেতার অভাব পড়েছে বলে সুন্দর মুখ এনে প্রচার করতে চাইছে কংগ্রেস।

এসবের পাল্টা জবাব দিতে ছাড়েনি কংগ্রেসও। কৈলাশ বিজয়বর্গীর মন্তব্যের জবাবে মধ্যপ্রদেশের মন্ত্রী সজ্জন সিং বলেন, ‘এটা বিজেপির দুর্ভাগ্য যে ওদের দলে প্রিয়াঙ্কা গান্ধীর মত কোনও সুন্দরী নেত্রী নেই। শুধু এক হেমা মালিনীই রয়েছে। আর ভোটের আগে তাঁকে দিয়ে ক্লাসিক্যাল ডান্স করিয়ে প্রচার চালায় বিজেপি।

গত সোমবারই স্মৃতি ইরানিকে উদ্দেশ্য করে এক বিতর্কত মন্তব্য করেন মহারাষ্ট্রের কংগ্রেস নেতা।