লখনউ: চলছে সপ্তদশ লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোট গ্রহণ। সেই সময়েই এক সার্কেল অফিসারকে হুমকি দিল বিজেপি নেতা। আর সেই ঘটনার ছবি ধরা পরল সংবাদ মধ্যমের ক্যামেরায়।

ঘটনাটি উত্তর প্রদেশের কানপুর শহরের। চতুর্থ দফায় ওই রাজ্যের ১৩টি কেন্দ্রের ভোট গ্রহণ হয়েছে। যার মধ্যে অন্যতম একটি ছিল কানপুর। সেখানেই একটি বুথে ঘটেছে ওই ঘটনা। অভিযুক্ত ওই বিজেপি নেতার নাম সুরেশ অবস্থি।

বিজেপি নেতা সুরেশের সার্কেল অফিসারকে হুমকি দেওয়ার ভিডিও প্রকাশ করেছে সংবাদ সংস্থা এএনআই। ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে বুথের মধ্যে তীব্র অস্থির অবস্থার সৃষ্টি হয়েছে। এবং সেই সময়ে সার্কেল অফিসারকে বিজেপি নেতা সুরেশ বলছে, “ভোট মিটলে কাল তোমায় দেখে নেব। তুমি আমার হিট লিস্টে আছো।” ওই সার্কেল অফিসারকে দুর্নীতিগ্রস্ত বলতেও শোনা গিয়েছে বিজেপি নেতার মুখে।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন কানপুর শহরের মেয়র প্রমিলা পাণ্ডে। তিনি ওই উত্তেজন পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু বিসেষ কিছুই করে উঠতে পারেননি। উলটে বিজেপি নেতা সুরেশকে উদ্দেশ্য করে ওই সার্কেল অফিসারকে বলতে শোনা গিয়েছে যে বিজেপি নেতার যা করার করতে পারেন। তাতে তাঁর(সার্কেল অফিসার) কিছু যাবে আসবে না। অভিযুক্ত বিজেপি নেতা সুরেশের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।