ফাইল ছবি

মালদহ: পুলিশের বিরুদ্ধে লকআপের মধ্যে দলীয় কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ তুলেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। উত্তর দিনাজপুরের ইটাহারের দলীয় কর্মীর রহস্যমৃত্যুর প্রতিবাদে শুক্রবার রায়গঞ্জ থানা ঘেরাও করে বিজেপি বিক্ষোভ দেখাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন এই বিজেপি নেতা।

উত্তর দিনাজপুরের ইটাহারে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে এক বিজেপি কর্মীকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে ওই বিজেপিকর্মীকে তাঁর পরিবারের সদস্যদের সামনে থেকেই অপহরণ করে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

আরও অভিযোগ, ইটাহার থানায় মিসিং ডায়েরি করতে গেলে পরিবারের সঙ্গে দুর্বব্যবহার করা হয়। পরে বুধবার সন্ধেয় রায়গঞ্জ থানার পুলিশ ওই যুবকের মৃতদেহ রায়গঞ্জ মেডিকেল কলেজে নিয়ে যায়।

ফাইল ছবি

ইটাহার থানার নন্দন গ্রামে বাড়ি বিজেপিকর্মী অনুপ রায়ের। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই অনুপকে খুন করেছে। যদিও বৃহস্পতিবার সায়ন্তন বসুর দাবি, ‘‘পুলিশ লকআপেই বিজেপি কর্মী অনুপ রায়কে পিটিয়ে পরে গুলি করে খুন করা হয়েছে।’’ দলীয় কর্মীর ফের ময়নাতদন্তের দাবি তুলেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

বৃহস্পতিবার মালদহে দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন সায়ন্তন বসু। ইটাহারে দলীয় কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনার দায় পুলিশের উপরেই চাপালেন সায়ন্তন। তিনি জানিয়েছেন, শুক্রবার রায়গঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাবে বিজেপি। তিনি নিজে সেই বিক্ষোভ কর্সমূচির নেতৃত্ব দেবেন বলে জানিয়েছেন সায়ন্তন বসু।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।