ডালখোলা: সিএএ ইস্যুতে ফের বাম,কংগ্রেস এবং তৃণমূলকে একহাত নিলেন দিলীপ ঘোষ। উদ্বাস্তুদের নাগরিকত্ব সমস্যা নিয়ে উত্তর দিনাজপুরের ডালখোলায় একটি পথ সভায় সিএএ বিরোধী দলগুলিকে তীব্র আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বারবার ভোট দিলেও উদ্বাস্তুরা নাগরিকত্ব পাননি বলে দাবি দিলীপের। এই ইস্যুতে বাম,কংগ্রেস এবং তৃণমূলকেই কাঠগড়ায় তোলেন বিজেপির রাজ্য সভাপতি।

শুক্রবার উত্তর দিনাজপুরের ডালখোলায় সিএএ’র সমর্থনে, পদযাত্রায় বেরিয়ে ঠিক এই ভাষাতেই বিজেপি বিরোধী দল গুলিকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। এদিন দলীয় সমর্থক এবং নেতা কর্মীদের নিয়ে হুডখোলা গাড়ি করে ডালখোলায় সিএএ’র সমর্থনে অভিনন্দন যাত্রা শুরু করেন তিনি।

এদিনের অভিনন্দন যাত্রা শেষে এক পথসভায় সিএএ নিয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ” উদ্বাস্তুদের প্রত্যেকেই নাগরিকত্ব দেবে বিজেপি। শুধু তার জন্য একটা ফর্ম ফিলাপ করতে হবে সবাইকে। সেই ফর্ম ভরলেই নাগরিকত্ব দেবে মোদী সরকার। মোদী সরকার উদ্বাস্তুদের সম্মান দিয়েছে।”

এদিন তিনি আরও বলেন, উদ্বাস্তুদের ভোট নিয়েছে বাম, কংগ্রেস এবং তৃণমূল। কিন্তু তাঁদের নাগরিকত্ব দেওয়ার কথা ভাবেনি ওই রাজনৈতিক দলগুলি। বারবার ভোট দিয়েও মেলেনি নাগরিকত্ব। এবার বিজেপি সরকার ওপার বাংলা থেকে আসা সবাইকে নাগরিকত্ব দেবে। শুধু তাই নয়, এদিনের অভিনন্দন যাত্রার কর্মসূচিতে পুলিশ তাঁদের পদযাত্রা এবং সভা করার অনুমতি দেয়নি বলে শাসক তৃণমূলের বিরুদ্ধেও তোপ দাগেন তিনি।