মুম্বই: আনন্দের মরসুমে ঘটে গেল এক ভয়াবহ ঘটনা। যখন সারা মহারাষ্ট্র নবরাত্রির আনন্দে মাতোয়ারা ঠিক সেই সময় অন্ধকার নেমে এল মহারাষ্ট্রের জলগাঁও জেলার বিজেপি নেতা রবীন্দ্র খারাতের পরিবারে। আচমকা আক্রমনে প্রান গেল এই বিজেপি নেতা সহ তার পরিবারের সদস্যদের।

রবিবার জলগাঁও জেলার বিজেপি নেতা খারাতের বাড়িতে তিনজন দুষ্কৃতী ঢুকে গুলি করে। পুলিশ জানিয়েছে সেই সময় এই নেতা তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতেই ছিলেন।

এক উচ্চ পদস্থ পুলিশ কর্তা জানিয়েছেন, দুষ্কৃতীরা দেশী পিস্তল ও ছুরি নিয়ে তাঁর বাড়িতে ঢোকে। তারপর এই বিজেপি নেতা এবং তার পরিবারের সদস্যদের উপর হামলা করে পালিয়ে যায়।

তবে পরে এই দুষ্কৃতীরা আত্মসমর্পণ করেছে বলেও জানিয়েছেন পুলিশ আধিকারিক। তবে কেন এই ঘটনা ঘটল তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। এই নেতার পরিবারের আহত সদস্যদের কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের সেখানে মৃত বলে ঘোষণা করা হয়।

এই ঘটনায় বিজেপি নেতা খারাত ছাড়াও তার ভাই ৫৬ বছর বয়সী সুনীল, দুই পুত্র প্রেমসাগর(২৬) এবং রোহিত(২৫) এবং গাজারে নামের একজন মারা যায়। বাজারপেট পুলিশ স্টেশনে এই নিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে এবং পুলিশী জিজ্ঞাসাবাদ চলেছে বলেও জানা গিয়েছে।