বর্ধমান (পূর্ব); হাইকোর্টের নির্দেশে এখনও বিষ্ণুপুরে লোকসভা কেন্দ্রে ঢুকতে পারছেন না সেখানকার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। কিন্তু রাজ্যে বিজেপির হয়ে গলা ফাটাতে শুরু করে দিলেন তিনি। মঙ্গলবার গলসীর কয়েকটি অঞ্চলে নির্বাচনী প্রচারে আসেন বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা আসনের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। নির্বাচনী প্রচারের শুরু থেকেই তৃণমূল সরকারকে আক্রমণ শানালেন শাসকদলের প্রাক্তন এই সাংসদ।

তিনি এদিন বলেন, তিনি নিজে একজন সাংসদ হয়ে ৩০০ কোটি টাকার মালিক হতে পারেননি। অথচ বৌমারা কি করে ৩০০ কোটি টাকার মালিক হল? বাংলার মানুষ এর জবাব চায়। মঙ্গলবার গলসীর ভূঁড়ি, সাঁকো অঞ্চল এবং গলসীর বাজার এলাকায় ভোটের প্রচারে এভাবেই ফের তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে গেলেন সৌমিত্র খাঁ।

অভিষেক বন্দোপাধ্যায়ের স্ত্রীর ২ কেজি সোনা নিয়ে দমদম বিমানবন্দরে আসা নিয়ে গোটা রাজ্য জুড়ে তরজা যখন দিল্লীতেও আছড়ে পড়েছে, সেই সময় সৌমিত্র খাঁয়ের তোপ, একটা পরিবার কোটি কোটি টাকার মালিক হবে আর বাংলার মানুষ তা মেনে নেবে? এটা কখনই হবে না। জেতার ব্যাপারে পরিপূর্ণ আশাবাদী সদ্য তৃণমূল ত্যাগী সৌমিত্র খাঁ জানিয়েছেন, গোটা দেশ জুড়ে মোদী ঝড় চলছে। বাংলায় এর প্রভাব পড়বে। আর সেই ঝড়ে তৃণমূল কংগ্রেস দ্বিতীয় স্থানে চলে যাবে বলে মনে করেন সৌমিত্র।

Proshno Onek II First Episode II Kolorob TV