স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: সুপার ডিভিশন ক্রিকেট লিগ শেষ হল বাঁকুড়ার বিষ্ণুপুরে। বাঁকুড়ার বিষ্ণুপুর মহকুমা ক্রীড়া সংস্থা এই ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করে৷ রবিবার বিষ্ণুপুর স্টেডিয়ামে চুড়ান্ত পর্বের খেলায় টাইটান ক্লাবকে হারিয়ে বিষ্ণুপুর ক্রিকেট আকাডেমি জয়লাভ করে।

চলতি বছরের ১৬ জানুয়ারি বিষ্ণুপুর মহকুমা এলাকার ১০টি সেরা দলকে নিয়ে বিষ্ণুপুর মহকুমা ক্রীড়া সংস্থা সুপার ডিভিশন ক্রিকেট লিগ শুরু হয়। রবিবার চুড়ান্ত পর্বের খেলায় টাইটান ক্লাব ও বিষ্ণুপুর ক্রিকেট আকাডেমি পরস্পরের মুখোমুখি হয়।

আরও পড়ুন: অজয়-করিশ্মার ঘনিষ্ঠতায় আত্মহত্যা করতে চেয়েছিলেন এই নায়িকা

নির্ধারিত ৩৫ ওভারের খেলায় বিষ্ণুপুর ক্রিকেট আকাডেমি টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। ৩৪.৪ ওভারে সব উইকেট খুইয়ে তাঁরা ২০২ রান তোলে। পরবর্তী পর্যায়ে টাইটান ক্লাব ব্যাট করতে নেমে মাত্র ১৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে ৮৫ রান সংগ্রহ করে। বিষ্ণুপুর ক্রিকেট আকাডেমি ১১৭ রানে জয়লাভ করে।

বিষ্ণুপুর ক্রিকেট অ্যাকাডেমি শুভম সরকার ১৬ বলে ১৮ রান ও ৫ ওভার বল করে মাত্র ১১ রানের বিনিময়ে চারটি উইকেট তুলে ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। ‘ম্যাচ অব দ্য সিরিজ নির্বাচিত’ হন টাইটান ক্লাবের সৌমেন মাইতি। বিষ্ণুপুর শহরের বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্বদের উপস্থিতিতে উদ্যোক্তাদের পক্ষ থেকে এদিন প্রথম, দ্বিতীয় ও সুপার ডিভিশনের সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হয়। খেলা পরিচালনা করেন উদয় চৌধুরী ও অমিত কর্মকার।

আরও পড়ুন: স্টার্কের পরিবর্তে ব্রিটিশ পেসারে আস্থা নাইটদের