মুম্বই: বিয়ে হয়েছে মাত্র একমাস। এরমধ্যেই নানান প্রশ্নের মুখে বিপাশা। সম্প্রতি প্রশ্ন তোলা হয় বঙ্গ-ললনার ওয়াইফ স্কিলেন প্রতি। তবে দমে যাওয়ার পাত্রী নন বিপস। একটু অসুবিধা হল বটে কিন্তু শেষ লড়াইয়ে জিতলেন নায়িকা।

বিরাট-অনুষ্কার OPEN LOVE

হানিমুন থেকে ফিরেই সম্প্রতি এক জনপ্রিয় হিন্দি টেলিভিশন শো-তে হাজির ছিলেন বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভার। সেখানে উপস্থিত দর্শকদের কাছে বিপাশাকে পরীক্ষা দিতে হয় তিনি কেমন ঘরণী। আদৌ ঘরের কোনও কাজ করতে পারেন কি?karan

সুলতান’-এর পাশে দাঁড়ালেন মহারাজ

প্রথম পরীক্ষা জামার বোতাম সেলাই। করণের জামার ছেড়া বোতাম সেলাই করে দিতে হবে বিপসকে। কিন্তু প্রথম পরীক্ষায় ফেল অভিনেত্রী। লাজুক মুখে জানান, “ তিনি নাকি কোনও দিন কিছু সেলাই করেননি”। সুতরাং বোতাম সেলাই তাঁকে দিয়ে হবে না। এর পরের কাজ ছিল বরকে টাই বেঁধে দেওয়া। যে পরীক্ষায় উতরে গিয়েছেন নায়িকা। বরকে পাশে নিয়েই যোগ্য ঘরণীর পরীক্ষা দিলেন বিপাশা।

নতুন পরিষেবা আনতে চলেছে ফেসবুক

‘অ্যালোন’ দিয়ে শুরু হয়েছিল যে প্রেম কাহিনি তা গড়ায় বিয়ের সানাইয়ে। ৩০ শে এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন বিপাশা। পরিবার ও ঘনিষ্ঠ বান্ধুদের উপস্থিতে বিয়েটা সারেন তিনি। সম্পূর্ণ বাঙালি মতে। লালা বেনারসি পরে বিয়ে করেন বিপাশা।bip-k

বাড়ি ছেড়ে কেন অফিসে থাকছেন রাজ

তবে বিপসের রিসেপশনে ছিল রীতিমতো চাঁদের হাট। অমিতাভ থেকে শুরু করে ঐশ্বর্য, শাহরুখ খান, সলমন খান কে ছিলনা সেখানে। নাচ-গান সব মিলিয়ে বিপাশা-করণের রিসেপশন ছিল সেদিন লাইমলাইটে।

বিয়ের পরেই মালদ্বীপে হানিমুনে যান বিপাশা-করণ। তাঁদের হানিমুনের ছবি ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।