মুম্বই:   করণ গ্রোভার কি বিপাশা বসুর বয়ফ্রেন্ড? এ নিয়ে বলিপাড়ায় জোর জল্পনা বেশ কিছুদিন ধরেই৷ উত্তর না দিয়ে মুখে অবশ্য কুলুপ এঁটেছেন ‘বং বিউটি’৷ কিন্তু জন্মদিন থেকে দিওয়ালি করণেই সঙ্গে কাটাচ্ছেন তিনি। এমনকি সেলফি তুলে পোস্টও করছেন। আর তাতেই আগুনে পড়ছে ঘি। নিন্দুকেরা বলছে মুখে না বললেও বিপাশা কাণ্ডকারখানাই প্রমাণ দিচ্ছে এ সম্পর্কে।

‘অ্যালোন’ ছবিতে পর্দায় জমে উঠেছিল করণ-বিপাশা রোম্যান্স। আর সেই ছায়া তাঁদের রিল লাইফেও পড়েছে। রেঁস্তোরা থেকে শুরু করে নাইট ক্লাব, বার্থ-ডে পার্টি থেকে উৎসবের মরশুম সব একসঙ্গেই কাটাচ্ছেন এই নায়ক-নায়িকা। আর তাই নিয়ে শুরু হয়ে গুঞ্জন। টিনসেল টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, “প্রেম করছেন করণ-বিপাশ’। দিওয়ালিতে নিজের বাড়িতে করণে ঢেকে এই জল্পনাকে আরও প্রশয় দিয়েছেন তিনি। প্রশ্ন উঠছে বিপাশা-করণ শুধুই কি বন্ধু।

কয়েকদিন আগেই নেট দুনিয়ায় ছড়িয়েছিল করণ-বিপাশার ভিডিও৷ সেখানে করণের সঙ্গে শরীরচর্চা করতে দেখা গিয়েছিল বিপাশাকে৷ সেই ভিডিওতে করণ-বিপাশাকে একান্তে দেখা যেতেই জল্পনা বাড়ে বলিপাড়ায়৷ যা ছিল কানাঘুষো, তাঁদের কেমিষ্ট্রি যেন সেই গুজবে একপ্রকার সিলমোহর দিয়ে দেয়৷ তা নিয়ে অবশ্য টুঁ শব্দটিও করেননি বিপাশা৷

বিনোদনের আরও খবর:

করণের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিও ফাঁসে গোঁসা বিপাশার

ভয় দেখাতে ড্রয়িংরুমে বিপাশা!

আমেরিকান ‘স্ক্যান্ডাল’-এ ছোটপর্দায় বিপাশার অভিষেক

হট ফটোশুটে ‘অ্যালোন’ নন বিপাশা

বিপাশার সঙ্গে নাইট-আউটে দুই পুরুষ

বিকিনি বাহারে গোয়ায় বিপাশা