মুম্বই- বিগবসের ঘর মানেই বিতর্কের ছড়াছড়ি। টেলিভিশনে এই রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তা যতই থাকুক, বিতর্ক এর পিছু ছাড়ে না। তাই সারাদিন এই ঘর জুড়ে প্রতিযোগীদের মধ্যে চলতে থাকে বচসা। কখনও ঘরের টাস্ক নিয়ে। কখনও আবার পরস্পরের ব্যক্তিগত জীবন নিয়ে চলে কাদা ছোড়াছুড়ি। আবার এই বিগবসের ঘরেই অনেকে খুঁজে পান প্রেম। শো শেষের পরে সেই প্রেমের অস্তিত্ব থাকুক বা না থাকুক ঘরের মধ্যে অনেকেই ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হয়ে পড়েন।

বিগ বসের প্রতিটি সিজনেই এগুলি হয়ে থাকে। কিন্তু এবার বিগবসের ঘর নিয়ে নতুন একটি আলোচনা শুরু হয়েছে। সেই আলোচনার শুরু করেছেন এবারেরই প্রতিযোগী বিশাল আদিত্য সিং। বিশালের দাবি বিগবসের ঘরে নাকি ভূত রয়েছে। বৃহস্পতিবারের এপিসোডে দেখা গিয়েছে, রাতে সবাই নিশ্চিন্তে ঘুমোচ্ছেন। কিন্তু হঠাৎই ঘুম ভেঙে যায় বিশালের। বিশালের দাবি কিছু অদ্ভুত শব্দের ফলে তাঁর ঘুম ভেঙে যায়। এই ঘটনার পরে জেগে যান শেহনাজ, মধুরিমা, রশমি ও আরহানও।

নিজেদের মধ্যেই তাঁরা আলোচনা করতে থাকেন, সত্যিই কি বিগবসের ঘরে ভূত রয়েছে। শুধু বিশালই নয়। মধুরিমাও জানিয়েছেন, তিনিও অলৌকিক বেশ কিছু জিনিস অনুভব করেছেন। মধুরিমা বলেছেন কেউ মাঝরাতে তাঁর চুল ধরে টেনেছেন। এই শুনে শেহনাজ খুব ভয় পেয়ে যান এবং সারা বাড়িতে ছুটোছুটি করতে থাকেন। প্রসঙ্গত, এতদিন পুণের লোনাভালায় একটি বাড়িতে বিগবসের শ্যুটিং হতো। এই প্রথম সিজন, যেখানে সম্পূর্ণ অন্য একটি বাড়িতে এই শো হচ্ছে। বিগবস ১৩-র শ্যুটিং মুম্বইয়েরই একটি বাড়িতে হচ্ছে।