মুম্বই: বিগ-বস ১৩-র হাউস থেকে বেড়িয়ে যেতে পারেন টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। তিনি এরইমধ্যে শো-ছেড়ে হাসপাতালে চিকিৎসাধীন। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, দেবলীনা পিঠের ব্যাথা বাড়লে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিছুদিন যাবত অভিনেত্রী বিগ-বস রিয়্যালিটি শো-এর বিভিন্ন টাস্ক এবং অন্যান্য ভারি কাজ থেকে নিজেকে বিরত রাখছিলেন বলেই জানা গিয়েছে।

বিগ বস খবরির খবর অনুযায়ী দেবলীনা পিঠের ব্যথা বা আঘাতে এই মুহূর্তে জর্জরিত। যে কারণে চিকিৎসকেরা তাকে সম্পূর্ণ বেড রেস্টের পরামর্শ দিয়েছেন। “বিগ বস খবরির” এই পোস্টে রীতিমতো টেনশনে রয়েছে ফ্যানেরা।

২০১৭ সালে দেবলীনা ভট্টাচার্যর নানাবতী হাসপাতালে অস্ত্রোপচার করেছিলেন এবং কিছুদিনের মধ্যেই ফিরে এসেছিলেন। এবার তিনি গুরুতর পিঠে ব্যাথা নিয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সূত্রের খবর, বিগ-বস সেটে কোন টাস্কে অংশগ্রহণ করতে গিতেই তিনি আহত হয়েছেন।

অন্যদিকে বিগ বসের কথাই যদি বলা যায় তাহলে এন্টারটেইনমেন্টে ভরপুর এখন বিগ বসের ঘর। সিদ্ধার্থ শুক্লা এবং রেশমি দেশাই, এই দুজনের মধ্যে ধীরে ধীরে সবকিছুই ঠিক হয়ে যাচ্ছে। কয়েকদিন আগেই একটি কাজের সময় এই দুজন একটি রোম্যান্টিক ভিডিও তৈরি করেন। যে ভিডিওটি ডিরেক্ট করেছেন শাহনাজ গিল। সিদ্ধার্থ ও রেশমীর রোম্যান্টিক ভঙ্গি দর্শকরা ভীষণ পছন্দও করছে।

শুক্রবার দিনের শেষের দিকে গুঞ্জন শোনা গিয়েছে, দেবলীনা বাদ পড়তে পারেন বিগ-বসের ঘর থেকে। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, এখনও তিনি দ্রুত সেরে উঠতে এবং তাড়াতাড়ি ফিরে আসতেই স্বইচ্ছায় বিগ-বসের সেট ছেড়েছেন, তেমনটাই জানা গিয়েছে। এক থেকে দুই সপ্তাহের মধ্যেই ফিরবেন বলে আশাবাদী অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, চোট সারিয়ে ফের বিগ বসের ঘরে ফিরে আসতে পারবেন তো তিনি?

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ