নিউজ ডেস্ক, কলকাতা: ফের গেরুয়া শিবিরের শক্তিবৃদ্ধি৷ বিজেপিতে যোগ দিলেন একঝাঁক টলি সেলেব৷ দক্ষিণ হাওড়ায় মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিজেপির সহ সভাপতি শিবরাজ সিং চৌহানের উপস্থিতিতে যোগ দেন অধ্যাপক,শিল্পপতি, অভিনেত্রী সহ আরও অনেকে।

জানা গিয়েছে, বুধবার দুপুরে হাওড়ার শিবপুরে রামগড়িয়া ভবন গুরুদোয়ারা হলে আয়োজিত এক অনুষ্ঠানে এই যোগদান পর্ব সম্পন্ন হয়৷ অভিনেত্রী থেকে কলকাতা শহরের বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের কর্তারাও যোগ দেন৷ একই সঙ্গে বিজেপিতে আসেন নদিয়ার করিমপুরের প্রাক্তন বিধায়ক সমরেন্দ্র ঘোষও।

পড়ুন: মিঠুনের বিজেপি যোগের জল্পনা বাড়ালেন অনুপম

প্রসঙ্গত, চলতি মাসেই অভিনেত্রী রিমঝিম সহ একঝাঁক টলি তারকা যোগ দিদেন বিজেপিতে। দিল্লির পর কলকাতায়। ২১ শে জুলাই তৃণমূলের শহিদ দিবসের অনুষ্ঠানের পরই বিজেপির সদর দফতরে বিজেপিতে যোগদান করেন টলি তারকারা।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দেন তাঁরা। রিমঝিম মিত্রের সঙ্গে যে বিজেপির বৈঠক চলছে, এমন খবর অবশ্য আগেই শোনা গিয়েছিল। এদিন সেইসঙ্গে যোগ দেন আর এক তারকা সুরজিৎ চৌধুরীও।

টেলিভিশন ও রূপোলি পর্দার চেনামুখ মৌমিতা গুপ্ত, রূপা ভট্টাচার্য, রূপাঞ্জনা মৈত্র, কাঞ্চনা মৈত্র, সৌরভ চক্রবর্তী, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, অঞ্জনা বসু, ঋষি কৌশিক, পার্ণো মিত্র, লামা সহ আরও অনেকে বিজেপি শিবিরের হাত শক্ত করেন৷ তবে, যোগদানের এই পর্ব এই সবে শুরু – বলে দাবি করেন রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব। বিজেপির হাতে যে তালিকা রয়েছে , তাতে মোট ৭২ জন শিল্পীর নাম আছে বলে জানা যায়৷

সূত্রের খবর, সেই তালিকায় নাম ছিল মিঠুন চক্রবর্তীরও। একসময় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন মিঠুন। ২০১৬ তে অসুস্থতার কারণ দেখিয়ে সেই পদে ইস্তফা দেন তিনি। এবার সেই মিঠুন চক্রবর্তীকে নিয়ে জল্পনা আরও বাড়িয়ে দেন বিজেপি সাংসদ অনুপম হাজরা।

নিজের ফেসবুক পেজে মিঠুন চক্রবর্তীর সঙ্গে নিজের ছবি পোস্ট করেন অনুপম হাজরা। একগুচ্ছ ছবি পোস্ট করে উপরে ইঙ্গিতবহী ক্যাপশনে লেখেন, ”Soon”. আর তাতেই মোটামুটি যা বোঝার বুঝে নেন নেটিজেনরা। অনেকেই কমেন্ট বক্সে লেখেন, কবে? অর্থাৎ মিঠুন চক্রবর্তীও বিজেপিতে আসছেন, এমনটাই মনে করছেন তাঁরা।