মুম্বই: মাদক যোগে যে বলিউড তারকাদের নাম উঠে এসেছে তাদের মধ্যে রয়েছেন সারা আলি খান, দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত। এবার বলিউডের এই চার অভিনেত্রীকে সমন পাঠানো নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। আগামী তিন দিনের মধ্যে এই অভিনেত্রীদের হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে উঠে এসেছে মাদক যোগ। মাদকচক্রের সঙ্গে যোগ থাকার জন্য এনসিবি গ্রেফতার করেছিল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে। রিয়া এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন। এরই পাশাপাশি উঠে আসে বলিউডের অন্যান্য অভিনেতাদের নাম। এই মাদক কাণ্ডের চার হাইপ্রোফাইল নাম হল দীপিকা, সারা, শ্রদ্ধা এবং রকুল।

প্রসঙ্গত রিয়ার সঙ্গে মাদক যোগের তদন্ত করতে গিয়ে একপ্রকার কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে পড়েছে। রিয়ার হোয়াটসঅ্যাপ নিয়ে তদন্তে করতে গিয়ে গোয়েন্দারা দেখেন, সেখানে জয়া সাহা নামে এক মহিলার সঙ্গে চ্যাট করেছিল রিয়া। তাঁর সঙ্গে ড্রাগের বিষয়ে কথা বলতে দেখা গিয়েছিল রিয়াকে।

সেই জয়া সাহার সঙ্গে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে এমন দু’জনকে থাকতে দেখা গিয়েছে, যাদের নাম ছিল ‘D’ ও ‘K’. এর মধ্যে ‘D’ অর্থাৎ দীপিকা বলে চিহ্নিত করা হয়েছে আর ‘K’ অর্থঅৎ করিশ্মা। করিশ্মা একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির কর্মী। তিনি দীপিকার ম্যানেজার বলেও জানা গিয়েছে। তাকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এবার খুব শীঘ্রই বলিউডের এই চার নায়িকাকে তদন্তের জন্য জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। বলিউডের নানা মহলের আশঙ্কা এই কাণ্ডে উঠে আসতে পারে আরো বেশ কয়েকজন তারকার নাম।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।