ধর্মশালা: হিমাচল প্রদেশের ধর্মশালার একটি প্রাইভেট গেস্ট হাউস থেকে উদ্ধার করা হল বলি অভিনেতা আসিফ বসরা দেহ।

পুলিশ ও ফরেনসিক দল ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে। ঝুলন্ত অবস্থায় ৫৩ বছর বয়সী এই অভিনেতাকে উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত শুরু হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে।

সংবাদসংস্থা এএনআই কংরার এসএসপি বিমুক্ত রঞ্জনকে উদ্ধৃত করে জানিয়েছে, “বলি অভিনেতা আসিফ বসরাকে ধর্মশালার একটি বেসরকারি কমপ্লেক্সে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। ফরেনসিক দল ঘটনাস্থলে রয়েছে এবং পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।”

আরও পড়ুন – আত্মনির্ভর ভারত রোজগার যোজনা, বেকারদের চাকরির সুযোগ দেবে কেন্দ্র : অর্থমন্ত্রী

জানা গিয়েছে, ৫ বছর ধরে  ওই বহুতলে ভাড়া থাকতেন তিনি। তাঁর বিদেশিনী বান্ধবীও তাঁর সঙ্গেই থাকত। তবে কেন এই মৃত্যু তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে।

সম্প্রতি আসিফ বসরা থ্রিলার সিরিজ ‘পাতাল লোক’ এ অভিনয় করেছিলেন। এছাড়া বেশ কয়েকটি বলিউড সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। ‘পারজানিয়া’ ও ‘ব্ল্যাক ফ্রাইডে’তেও অভিনয় করেছিলেন এই অভিনেতা।

এছাড়া কাই পো চে, জব উই মেট, হিচকি, ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই, ক্রিশ ৩, এক ভিলেন সহ আরও বেশ কয়েকটি বলিউড সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।