গ্রাহকদের কথা ভেবে বরাবর একের পর এক চমক নিয়ে সে ফ্লিপকার্ট। আর এবারে উৎসবের মরসুম শুরুর আগে ফের ফ্লিপকার্টের তরফে জানা গিয়েছে আসতে চলেছে নয়া বিগ বিলিয়ন ডে সেল। যা নিয়ে যথেষ্ট আগ্রহী সাধারণ মানুষেরা। করোনা পরিস্থিতির মধ্যে এই বিষয়টি সামনে আসাতে যথেষ্ট খুশি সাধারণ মানুষজন। এখন কি কি চমক রয়েছে এই সেলে তা জানার জন্য আগ্রহী সকলে।

ইতিমধ্যে অ্যামাজন তাদের আসন্ন সেল নিয়ে ঘোষণা করেছে। তবে কবে থেকে সেল শুরু হবে তা এখনও জানা যায়নি। তবে এর আগেও ফ্লিপকার্ট এবং অ্যামাজন বেশ কিছু সেল নিয়ে এসেছিল তা খুব একটা জনপ্রিয় না হওয়াতে এই মুহূর্তে বিগ বিলিয়ন ডে নিয়ে যথেষ্ট আশা রয়েছে ফ্লিপকার্টের।

তবে এই সেলে রয়েছে একাধিক সুবিধা। ফ্লিপকার্টের অন্যতম জনপ্রিয় সেল গুলির মধ্যে সব থেকে জনপ্রিয় এই বিগ বিলিয়ন ডে সেল। আর সেই কারণেই মনে করা হচ্ছে এই সেলে থাকবে একাধিক সুবিধা। অনেকের তরফে জানা গিয়েছিল হয় সেপ্টেম্বর মাসের শেষে অথবা অক্টোবরের শুরুতে হবে এই সেল। তবে এহন জানা যায়নি কবে থেকে শুরু হবে এই সেল।

তবে ইতিমধ্যে ওই প্লাটফর্মে এই সেল সংক্রান্ত একটি পেজ দেখা গিয়েছে। যা দেখে মনে করা হচ্ছে এবারের এই সেলে থাকতে চলেছে একাধিক চমক। তবে কোন প্রোডাক্টে কি ছাড় থাকবে তা এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে স্মার্টফোন সহ একাধিক গ্যাজেটের উপরে থাকবে আকর্ষণীয় ছাড়।

ফার্নিচারের উপরে উপরেও থাকবে একাধিক ছাড়। এছাড়া থাকবে সুপার কয়েন জেতার সুযোগ। তাছাড়া এই সেলে এসবিআই সহ অন্যান্য একাধিক ব্যাংকের ক্রেতাদের জন্য থাকবে অতিরিক্ত সুবিধা। অর্থাৎ উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য এবারে থাকছে একের পর এক চমক।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।