নয়াদিল্লি: মোবিকুইক ব্যবহারকারীদের জন্য এল এক নতুন চমক। বর্তমানে আমরা যে কোন লেনদেনের জন্য ব্যবহার করে থাকি বিভিন্ন ধরণের অ্যাপ৷ আর এবারে মোবিকুইক আদিত্য বিড়লা হেলথ ইনস্যুরেন্সের সঙ্গে মিলে আনতে চলেছে এক নয়া সুবিধা।

মূলত ক্যান্সার প্রটেক্ট কভার হিসেবে এই প্ল্যান আনা হয়েছে বলে জানা গিয়েছে। মধ্যবিত্তদের জন্য এই প্ল্যান আনা হয়েছে। আর এই নতুন প্ল্যান আনার ফলে মধ্যবিত্তদের অনেক সুবিধা হবে বলে মনে করা হচ্ছে। কেননা ক্যান্সার চিকিৎসার ক্ষেত্রে বহুল পরিমাণে অর্থ প্রয়োজন পড়ে। আর যাতে এই পরিস্থিতির মধ্যে পড়ে কোন রোগীর চিকিৎসার ক্ষেত্রে ব্যাঘাত না ঘটে সেই কারনে এই প্ল্যান আনা হয়েছে।

আদিত্য বিড়লা হেলথ ইনস্যুরেন্সের সিইও মায়াঙ্ক ভাতওয়াল জানিয়েছেন, তাদের প্রধান উদ্দেশ্য হচ্ছে সাধারণ মানুষকে সহজভাবে পরিষেবা দেওয়া। আর মোবিকুইকের সঙ্গে অংশিদারিত্ব করার ফলে ক্যান্সার আক্রান্ত অনেক সাধারণ মানুষের কাছে অল্প খরচে এই পরিষেবা পৌঁছে দেওয়া যাবে। আর দেশে ডিজিটাল লেনদেনের হার ক্রমেই বেড়ে চলেছে। আর এই নয়া সুবিধা আনার ফলে সহজ ভাবে এই সুবিধা ক্রেতারা নিতে পারবে।

মোবিকুইকের যুগ্ম প্রতিষ্ঠাতা উপাসনা টাকু জানিয়েছেন এই রোগের বিরুদ্ধে যাতে মানুষ লড়তে পারে সেই জন্য এই সুবিধা আনা হয়েছে। যে কোন ধরনের ক্যান্সার আক্রান্তদের পরিবারকে তাদের এই পরিষেবা সুবিধা দেবে। তিনি আরও জানিয়েছেন আদিত্য বিড়লার সঙ্গে তাদের সম্পর্ক তৈরি হওয়াতে যথেষ্ট খুশি। মাত্র ১২৫ টাকা দিয়ে ১.৫ লাখ টাকা পর্যন্ত এই ইনস্যুরেন্সের সুবিধা যে কেউ নিতে পারবেন। এছাড়াও এই টাকার অঙ্ক প্রয়োজনে বাড়িয়ে নেওয়া যাবে। ৪.৫ লাখ টাকা এবং ৭.৫ লাখ টাকা পর্যন্ত এই টাকার অঙ্ক বাড়িয়ে নেওয়া যাবে। যা মাত্র ৩৭৫ টাকা ও ৬২৫ টাকা প্রিমিয়াম দিয়ে নিতে পারবেন সাধারণ মানুষ।

অতিরিক্ত সুবিধা

১. কোনও কাগজের ঝামেলা নেই, ২. সহজ প্রিমিয়ামে এই সুবিধা নিতে পারবে, ৩. মাত্র এক ক্লিকে এই ইনস্যুরেন্সের সুবিধা নিতে পারবে, ৪. এই পলিসিতে বিভিন্ন ক্যান্সার যেমন ব্রেস্ট, সারভিকাল,ওরাল ক্যাভিটি, লাং, এবং কলরেক্তাল এর ক্ষেত্রে ৪৭.২ শতাংশের ক্ষেত্রে সুবিধা পাওয়া যাবে, ৫. ব্যবহারকারীরা একসঙ্গে দুটো পলিসি নিয়ে ১৫ লক্ষ টাকা পর্যন্ত সুবিধা নিতে পারবে, ৬. ধুমপায়ীদের ক্ষেত্রেও এই ইনস্যুরেন্স সুবিধা পাবে।
এদের সঙ্গে থাকছে আনুসঙ্গিক নানা সুবিধা। তাহলে আর দেরী না করে ব্যবহার শুরু করুন মোবিকুইক।