মুম্বই : এবার রূপান্তরকামীর ভূমিকায় দেখা যাবে বিগ বি অমিতাভ বচ্চনকে। তাও আবার কোন সাধারণ রূপান্তরকামীর চরিত্র নয়। তিনি অভিনয় করছেন এক অতৃপ্ত রূপান্তরকামী আত্মার চরিত্রে।

তামিল সুপারহিট ছবি ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক বানাতে চলেছেন দক্ষিণী পরিচালক রাঘব লরেন্স। হিন্দিতে এই ছবির নাম রাখা হয়েছে ‘লক্ষ্মী বম্ব’। ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। আক্কির বিপরীতে তাঁর প্রেমিকার ভূমিকায় দেখা যাবে কিয়ারা আদবাণীকে।

গত শনিবার থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। জানা যাচ্ছে, এই ছবিতে অতৃপ্ত রূপান্তরকামী আত্মা অমিতাভ বচ্চনের খপ্পরে পড়বেন অক্ষয়। যদিও এই চরিত্রে অভিনয় করা নিয়ে বিগ-বি নিজে এখনও মুখ খোলেন নি।

তামিল ছবি ‘কাঞ্চনা’তে এই অতৃপ্ত রূপান্তরকামী আত্মার ভূমিকায় দেখা গিয়েছিল শরত কুমারকে। এবার এই ভূমিকাতেই দেখা যাবে অমিতাভকে। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল কাঞ্চনার হিন্দি রিমেক হবে। অবশেষে সেটাই হতে চলেছে।

এই ‘লক্ষ্মী বম্ব’ ছবিটির মাধ্যমেই বলিউডে ডেবিউ করতে চলেছেন দক্ষিণী পরিচালক রাঘব লরেন্স। এটি একটি হরর-কমেডি ছবি। পরিচালকের কথায়, ছবির গল্প সকলের জানা থাকলেও হিন্দিতে অন্যরকম টুইস্টে গল্পটিকে তুলে ধরা হবে। ছবিটি মুক্তি পেতে পারে আগামী বছর।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।