স্টাফ রিপোর্টার, কলকাতা: যতকান্ড বিধাননগরের পুলিশ কমিশনার নিয়ে৷ চার দিনে চারজন পুলিশ কমিশনার৷ যা এক নতুন ইতিহাস৷ এবার পুলিশ কমিশনার হলেন, লক্ষ্মীনারায়ণ মীনা৷ এর আগে তিনি ছিলেন, আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার।

বুধবারের নির্দেশিকার আগে ভরতলাল মীনাকে দায়িত্ব দেওয়া হয়েছিল বিধাননগর পুলিশ কমিশনার পদে৷ তার ২৪ ঘন্টা আগে সোমবার নিশাত পারভেজকে ওই পদে বদলি করা হয়েছিল৷ তাঁকেও একদিনের মধ্যে সরিয়ে দেওয়া হয়৷ গত রবিবার নবান্নের এক নির্দেশিকায় জ্ঞানবন্ত সিং কে ফের বিধাননগরে ফিরিয়ে আনা হয়েছিল৷ কারন নির্বাচনের আগে তিঁনিই বিধাননগর পুলিশ কমিশনার পদে ছিলেন৷ নির্বাচনী আচরণবিধি শুরু হওয়ার পর কমিশন তাঁর জায়গায় এন আর রমেশ বাবুকে বিধাননগর সিপি করেন৷

অন্যদিকে, ব্যারাকপুরের বর্তমান পুলিশ কমিশনার ডিপি সিংকে আসানসোল-দুর্গাপুরের নতুন পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে। আর ব্যারাকপুরের নতুন পুলিশ কমিশনারের দায়িত্ব নিতে চলেছেন তন্ময় রায়চৌধুরী। তিনি বর্তমানে হাওড়ার পুলিশ সুপার৷ হাওড়ার নতুন পুলিশ কমিশনার হচ্ছেন গৌরব শর্মা। এই মুহূর্তে তিনি হাওড়া গ্রামীণের পুলিশ সুপার পদে আছেন। এআইজি (সিকিউরিটি) সৌম্য রায় হাওড়া গ্রামীণের নতুন পুলিশ সুপার হচ্ছেন।